পরিবহন ধর্মঘটে বিএনপির সমর্থন
প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ১৯:২৪
পরিবহন ধর্মঘটে বিএনপির সমর্থন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ধর্মঘটে বিএনপির সমর্থন আছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। মঙ্গলবার (১৯নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে ধর্মঘটে বিএনপির সমর্থনের কথা জানান তিনি।


নজরুল ইসলাম খান বলেন, পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ যে আন্দোলনের ডাক দিয়েছে তা অবশ্যই যৌক্তিক। তাদের এই আন্দোলনে আমাদের সমর্থন আছে।


তিনি বলেন, বর্তমান সরকারকে জনগণ পছন্দ করে না। এই সরকার জানে বিএনপি ক্ষমতায় আসলে তাদের কী দশা হবে, সারা দেশে যে নৈরাজ্য চালাচ্ছে এর পরিণতি কী হবে। তাই এখন এই সরকার ক্ষমতা ছাড়তে ভয় পায়।


তিনি বলেন, যে সরকার পেঁয়াজের দাম কন্ট্রোল করতে পারে না সে সরকার দেশ কীভাবে কন্ট্রোল করবে। সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর দাম বেড়ে গেছে। লবণের দাম, চালের দাম, পেঁয়াজের দাম, সবজির দাম সবকিছুর দামই সাধ্যের বাইরে চলে গেছে।


তিনি আরো বলেন, ইতিহাস কাউকে ক্ষমা করে না। বর্তমান সরকার বেগম খালেদা জিয়া একজন বয়স্ক, অসুস্থ মানুষ স্বত্ত্বেও তার ওপরে যে অমানবিক নির্যাতন করছে তাতেই বোঝা যায় এই সরকার কতটা অমানবিক। আমরা শিগগিরই তীব্র আন্দোলন করে তুলে বেগম জিয়াকে মুক্ত করবো এবং দেশের গণতন্ত্র ফিরিয়ে আনবো।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com