শিরোনাম
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন বিএনপির এমপি হারুন
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ২১:২৪
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন বিএনপির এমপি হারুন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপির সাংসদ হারুনুর রশীদ। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার ঘটনায় দ্রুত অভিযোগপত্র দেয়ায় বুধবার (১৩নভেম্বর) সংসদে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।


হারুন বলেন, বুয়েটের ছাত্র আবরার হত্যার ঘটনায় চার্জশিট হয়েছে। এর আগে কোনো মামলায় এত দ্রুত অভিযোগপত্র হয়েছে , তা তার জানা নেই। এ জন্য তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।


এর আগে আবরার ফাহাদ হত্যা মামলায় ২৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের সংশ্লিষ্ট শাখায় এই অভিযোগপত্র জমা দেয়া হয়।


বুধবার (১৩নভেম্বর) রাজধানীর ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম জানিয়েছেন, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যায় ১১ জন সরাসরি অংশগ্রহণ করেছিলো।


মনিরুল ইসলাম বলেন, ২০১১ নম্বর রুমে যারা সরাসরি মারপিটে অংশগ্রহণ করেছেন তার সংখ্যা ১১ জন। বাকিরা পরিকল্পনা এবং ঘটনাস্থলে অনুপস্থিত থেকেও নির্দেশনায় সম্পৃক্ত ছিল। মামলায় মোট সাক্ষী করা হয়েছে ৩১ জনকে। আসামি ২৫। এদের মধ্যে ৮ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পলাতক রয়েছে ৪ জন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com