বরখাস্ত হলেন কাউন্সিলর মমিনুল হক
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৯, ২০:২১
বরখাস্ত হলেন কাউন্সিলর মমিনুল হক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা দক্ষিণ সিটির ওয়ার্ড কাউন্সিলর মমিনুল হক সাঈদকে বরখাস্ত করা হয়েছে।


বৃহস্পতিবার (১৭ অক্টোবর) এ সংক্রান্ত আদেশ জারি করে স্থানীয় সরকার বিভাগ।


ডিএসসিসির অভিযোগ, মমিনুল হক ডিএসসিসির বোর্ড সভায় নিয়মিত যেতেন না। ডিএসসিসি ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অনুমতি ছাড়া অসংখ্যবার বিদেশে গেছেন। এখনো তিনি সিঙ্গাপুরে আছেন। তাই মমিনুল হককে বরখাস্তের সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ।


স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলালুদ্দীন সরকার স্বাক্ষরিত আদেশে বলা হয়, মমিনুল হক সাঈদ নির্দিষ্ট কারণ দর্শানো ব্যতীত ১৮টি সভার মধ্যে ১৩টিতে অনুপস্থিত ছিলেন, এর মধ্যে একনাগারে ৩ বার সভায় অনুপস্থিতসহ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অনুমোদন ব্যতীত বিদেশ গমন করেছেন।


এসবের কারণ দর্শানোর নোটিশ পাঠানো হলেও জবাব না দিয়ে এড়িয়ে গেছেন তিনি। এছাড়াও তার বিরুদ্ধে আনীত অভিযোগের তদন্ত প্রতিবেদনে সত্য প্রমাণ হওয়ায় তাকে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদ থেকে অপসারণ করা হয়।


প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর মতিঝিলের ইয়ংমেনস ক্লাব, ওয়ান্ডারার্স ক্লাব, গুলিস্তানের মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও বনানীর গোল্ডেন ঢাকা ক্লাবে অভিযান চালায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‍্যাব ও মতিঝিল থানা-পুলিশ সূত্র জানায়, এই চারটি ক্লাবের মধ্যে ওয়ান্ডারার্স ক্লাবটি চালাতেন যুবলীগের নেতা ওয়ার্ড কাউন্সিলর মমিনুল হক। এই ক্লাবে তার নিয়ন্ত্রণে নিয়মিত ক্যাসিনো, জুয়া, মাদকের আসর বসত। র‌্যাবের অভিযানের পরেই আলোচনায় আসেন তিনি।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com