আমার ছেলেকে মুক্ত করে দেন: সম্রাটের মা
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ১৩:০৮
আমার ছেলেকে মুক্ত করে দেন: সম্রাটের মা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা দক্ষিণ যুবলীগের সাবেক সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের মা সায়েরা খাতুন চৌধুরী নিজের ছেলেকে মুক্ত করে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন জানিয়েছেন।


রবিবার (১৩ অক্টোবর) সকাল সোয়া ১১টার দিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করে এমন আবেদন জানান তিনি।


তিনি বলেন, আমার সম্রাট অনেক অসুস্থ। তাকে মুক্তি করে দেন। তার চিকিৎসার ব্যবস্থা করে দেন।


এর আগে সংবাদ সম্মেলনে ইসমাইল চৌধুরী সম্রাটে ছোট ভাই রাসেল আহমেদ চৌধুরী বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, আমার ভাইয়ের গ্রেফতারের পর থেকে আমার মা বাকরুদ্ধ। এছাড়াও দীর্ঘদিন থেকে অসুস্থ। তাই আমার মায়ের পক্ষ থেকে আজকের সংবাদ সম্মেলনের বক্তব্য আমার ছোট বোন ফারহানা চৌধুরী শিরিন পাঠ করবেন।


পরে লিখিত বক্তব্যে সম্রাটের বোন ফারহানা চৌধুরী বলেন, সম্রাটের বাইপাস সার্জারি করে ভাল্ব প্রতিস্থাপন করা হয়েছে। ডাক্তারের পরামর্শ মোতাবেক মদ্যপান করা তার জন্য মৃত্যুর কারণ হতে পারে। তাই সে জেনে শুনে কখনো মদ পান করবে না। গ্রেফতারের দশদিন আগে থেকেই সম্রাট অফিসে ছিল না। অফিস ছিল অরক্ষিত। শরীর খারাপ থাকায় অন্যত্র অবস্থান করছিল। তার অফিসে মদ ইয়াবা পিস্তল কিছুই ছিল না। আমাদের আশঙ্কা এটি পরিকল্পিত সাজানো নাটক ছাড়া কিছুই না।


তিনি আরো বলেন, ঢাকা শহরের প্রতিটি ক্লাব পরিচালনা করার জন্য কমিটি রয়েছে। আমার সন্তান সম্রাট কোনো ক্লাবের পরিচালনা কমিটির সদস্য নয় এবং ডাক গ্রহণকারীও নয়। শুধু রাজনৈতিক প্রতিহিংসার কারণে এবং ব্যক্তিগত আক্রোশে তাকে ষড়যন্ত্রমূলকভাবে জড়ানো হচ্ছে।


সম্রাটের মায়ের পক্ষে তার বোন প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আপনি মমতাময়ী জননী, মানবতার মা, সম্রাট আপনার কর্মী, আপনার সন্তানতুল্য, সম্রাট আপনার সংগঠনের অনুপ্রবেশকারী নয়। আমি একজন মা হিসেবে আপনার কাছে আকুতি করছি, সম্রাটের ভুলত্রুটি ক্ষমা করে ওকে মুক্ত করে দিন। তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করে দিয়ে আমার সন্তানের জীবন রক্ষা করুন।


বিবার্তা/খলিল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com