প্রধানমন্ত্রীর চলমান অভিযানে দেশবাসী আশান্বিত: মোস্তফা
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১৬
প্রধানমন্ত্রীর চলমান অভিযানে দেশবাসী আশান্বিত: মোস্তফা
বাংলাদেশ লেবার পার্টির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে কেক কাটছেন নেতারা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দুর্নীতিবিরোধী চলমান অভিযানে দেশবাসী আশান্বিত হচ্ছে বলে মন্তব্য করে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুঁইয়া বলেছেন, জনগণ আশা করছে প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে সঠিক ও সফলভাবে এ অভিযানের সমাপ্তি ঘটবে। কারণ দুর্নীতির কালো থাবায় সমগ্র রাষ্ট্র আজ ক্ষত-বিক্ষত। দুর্নীতি প্রতিরোধে প্রধানমন্ত্রীই হচ্ছেন শেষ ভরসার স্থল। দেশবাসী তার দিকেই তাকিয়ে আছে।


তিনি বলেন, প্রধানমন্ত্রী যদি এ লড়াইয়ে জয়লাভ করেন, তাহলে সত্যিই এ রাষ্ট্র-দেশ ও জনগণের উপকার হবে। আর সে কারণেই মতবিরোধ-মতপার্থক্য থাকলেও তার এ সাহসী পদক্ষেপকে সমর্থন করা দলমত নির্বিশেষে সবারই নৈতিক দায়িত্ব।


রবিবার (২২ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এভিনিউস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ লেবার পার্টির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঘোষিত মাসব্যাপী কর্মসূচির উদ্বোধনী দিনে আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, রাজনীতির উদ্দেশ্য শুধু ক্ষমতা হতে পারে না। শুধু বিরোধিতার জন্য বিরোধিতার রাজনীতি এখন সারা বিশ্বেই অচল। তাই সরকারের মন্দ ও ভুল কাজের যেমন বিরোধিতা করব, ঠিক তেমনই ভালো কাজের প্রসংশাও করতে হবে। জনগণের মাঝে সরকারের উন্নয়নের সুনাম দুর্নীতির কারণে বারবার প্রশ্নবিদ্ধ হচ্ছে। সরকারপ্রধান ওইসব অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হয়েছে। নৈতিকতার প্রশ্নে অবস্থান পরিবর্তন করে দলীয় অশুভশক্তির বিরুদ্ধে বলিষ্ঠ হয়েছে।


বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদীর সভাপতিত্বে আলোচনায় অংশ গ্রহণ করেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, লেবার পার্টি মহাসচিব আবদুল্লাহ আল মামুন, যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি সুরুজ্জামান জামান, সাংগঠনিক সম্পাদক ও যুব মিশন সভাপতি কামরুজ্জামান সুরুজ, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা জাকির হোসেন, সহ-মহিলাবিষয়ক সম্পাদক তাসফিয়া সুলতানা, যুব মিশন সদস্য সচিব তরিকুল ইসলাম, কেন্দ্রীয় নেত্রী শানজানা তাবাসসুম সারাহ প্রমুখ।


মাসব্যাপী ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে- দলের প্রতিষ্ঠাতা মাওলানা আবদুল মতিনের কবর জিয়ারত, রক্তদান কর্মসূচি, ঢাকা মহানগরের উদ্যোগে আলোচনা সভা, বাংলাদেশ যুব মিশন ও বাংলাদেশ ছাত্র মিশনের উদ্যোগে আলোচনা সভা এবং আগামী ২১ অক্টোবর কেন্দ্রীয় লেবার পার্টির উদ্যোগে নাগরিক সমাবেশ।


সভাপতির বক্তব্যে হামদুল্লাহ আল মেহেদী বলেন, বর্তমানে দুর্নীতি অপ্রতিরোধ্যভাবে শুরু হয়েছে। যা আমাদের রাষ্ট্রকে মারাত্মক হুমকির মুখে ফেলেছে। সুতরাং প্রধানমন্ত্রী রাষ্ট্র ও জনগণের স্বার্থে তার লড়াই অব্যাহত রাখবে বলে বিশ্বাস করি। প্রধানমন্ত্রীর এ লড়াইয়ে দেশ-জাতি-জনগণ সব সময়ই তার পাশে থাকবে।


সভায় বাংলাদেশ লেবার পার্টি প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা আবদুল মতিনের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com