ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির হুঁশিয়ারি
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৭
ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির হুঁশিয়ারি
বিবার্তা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ছাত্রলীগের কোনো নেতাকর্মী চাঁদাবাজি করলে তাকে সাথে সাথে বহিষ্কার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়।


তিনি বলেন, ছাত্রলীগ কোনো অন্যায়কারী, চাঁদাবাজ, টেন্ডারবাজকে প্রশ্রয় দেবে না। কেউ চাঁদাবাজি করে ছাত্রলীগের দুর্নাম করেছেন, এমন প্রমাণ পাওয়া গেলে তাকে সাথে সাথেই বহিষ্কার করা হবে।


আল নাহিয়ান বলেন, শেখ হাসিনা আমাদের ছাত্রলীগের দায়িত্ব দিয়েছেন। এই মুহূর্তে এটি আমাদের জন্য চ্যালেঞ্জ। তবে আমরা মনে করি, যত চ্যালেঞ্জই আসুক, সব মোকাবিলা করে ছাত্রলীগকে আমরা এগিয়ে নিয়ে যেতে পারবো।


শেখ হাসিনা যেভাবে দিকনির্দেশনা দেবেন, সেভাবেই আমরা চলবো উল্লেখ করে ছাত্রলীগ সভাপতি বলেন, ছাত্রলীগকে পরিচালনা করতে হলে অবশ্যই কর্মপরিকল্পনা থাকতে হবে। আমরা বসে সার্বিক একটা পরিকল্পনা করব, ছক আঁকব। সেই ছক অনুযায়ী বাকি যে ১০ মাস সময় আছে, আমাদের যেসব কমিটি বিলুপ্ত হয়েছে বা যেসব কমিটি মেয়াদোত্তীর্ণ হয়েছে, সেগুলো বিলুপ্ত করে সুন্দর ও যুগোপযোগী ছাত্রলীগ গড়ে তুলব।


ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আমরা দুজন ভারপ্রাপ্ত হিসেবে শনিবার (১৪ সেপ্টেম্বর) দায়িত্ব পেয়েছি। সামনের ১০ মাসের জন্য আমাদের এই দায়িত্ব দেয়া হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর আনুষ্ঠানিকভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা শুরু করব।


প্রসঙ্গত, সাম্প্রতিক নানা নেতিবাচক কর্মকাণ্ডের কারণে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে বাদ দেয়া হয়। তাদের পরিবর্তে জ্যেষ্ঠ সহ-সভাপতি আল নাহিয়ান খানকে ভারপ্রাপ্ত সভাপতি ও প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।


বিবার্তা/আবদাল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com