মতবিনিময়ে জিএম কাদের
‘রাজনীতিতে টিকে থাকতে হলে গণমানুষের ভালোবাসা প্রয়োজন’
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৭
‘রাজনীতিতে টিকে থাকতে হলে গণমানুষের ভালোবাসা প্রয়োজন’
বিরোধীদলীয় উপনেতা হওয়ায় জিএম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শ্যামপুর-কদমতলী থানার নেতারা।
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, রাজনীতিতে টিকে থাকতে হলে গণমানুষের ভালোবাসা ও শর্তহীন সমর্থনের প্রয়োজন। আমি পার্টির সর্বস্তরের নেতাকর্মীসহ গোটা দেশের মানুষের যে ভালোবাসা ও অকুণ্ঠ সমর্থন পেয়েছি, সে অনুপ্রেরণা নিয়ে এগিয়ে যেতে চাই। শুধু পদ-পদবি পেলেই জনগণের ভালোবাসা পাওয়া যায় না। ভালোবাসা পেতে হলে জনগণের দ্বারপ্রান্তে যেতে হবে।


মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে উত্তরার নিজ বাসভবনে শ্যামপুর-কদমতলী থানা জাপা নেতাদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।


জিএম কাদের বলেন, জাতীয় পার্টি সবসময় গণমানুষের রাজনীতি করে। আমাদের রয়েছে রাষ্ট্র পরিচালনার অভিজ্ঞতা। স্বাধীনতা-পরবর্তী এদেশে যত উন্নয়ন হয়েছে, তার সিংহভাগই হয়েছে এরশাদ শাসনামলে। আমরা যদি ঐক্যবদ্ধভাবে দলকে সুসংগঠিত করতে পারি, তাহলে আগামীতে আমাদের উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে।


এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাস ভূইয়া, যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সুজন দে, মহানগর নেতা কাউসার আহামেদ, শামসুজ্জামান কাজল, মো. ইব্রাহীম মোল্লা, মো. হানিফ, আসাদ মিয়া, মো. মানিক, কামাল হোসেন, দুলাল, এইচ এম রনি, ইন্দ্রজিত দে প্রমুখ।


মতবিনিময় সভার শুরুতে বিরোধীদলীয় উপনেতা হওয়ায় জিএম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শ্যামপুর-কদমতলী থানার নেতারা।


বিবার্তা/জাহিদ বিপ্লব/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com