হরতালের সকালে ককটেল ফাটিয়ে ২ কাভার্ড ভ্যানে আগুন
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ০৯:৪৪
হরতালের সকালে ককটেল ফাটিয়ে ২ কাভার্ড ভ্যানে আগুন
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা ২৪ ঘন্টা অবরোধের পর সকাল ৬ টা থেকে শুরু হয়েছে সকাল-সন্ধা হরতাল। এর মধ্যেই সাতসকালে গাজীপুরে ককটেল ফাটিয়ে দুটি কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।


বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল সোয়া ৬টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের ঝাজর এলাকায় ঢাকা বাইপাস মহাসড়কে এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা।


ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সোয়া ৬টার দিকে ঝাজর এলাকায় ১৪-১৫ জন দুর্বৃত্ত লাবিব গ্রুপ ও ডিবিএল নামের তৈরি পোশাক কারখানায় ব্যবহৃত দুটি কাভার্ড ভ্যানের গতিরোধ করে। এক পর্যায়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পেট্রোল নিক্ষেপ করে গাড়ি দুটিতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে আশপাশের লোকজন ছুটে এসে ফায়ার সার্ভিসে খবর দিলে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।


এ ব্যাপারে কাশিমপুর ডিবিএল গ্রুপের কাভার্ড ভ্যান চালক খাদেমুল ইসলাম বলেন, কাশিমপুর থেকে গাড়ি নিয়ে নারায়ণগঞ্জ যাচ্ছিলাম। পথে ৭-৮টি মোটরসাইকেলযোগে দুর্বৃত্তরা আমার কাভার্ড ভ্যানের গতিরোধ করে। আমি গাড়ি থামালে তারা ইটপাটকেল ছোড়ে গাড়ির সামনের গ্লাস ভেঙে দেয়। এক পর্যায়ে ককটেল ফাটিয়ে ও পেট্রোল ঢেলে গাড়িতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তারা। ভাঙা গ্লাসের আঘাতে আমার হাত কেটে গেছে।


গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, দুটি কাভার্ড ভ্যানে (ঢাকা মেট্রো ট-১৩-০০৬৪ এবং ঢাকা মেট্রো উ- ১১-১৯২১) আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধ ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কাভার্ড ভ্যান দুটির সামনের অংশ পুড়ে গেছে। তবে কেউ হতাহত হয়নি।


গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, সকালে কে বা কারা দুটি কাভার্ড ভ্যানে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com