নির্বাচন নিয়ে একজন ডিসি এ কথা বলতে পারেন না: জনপ্রশাসন প্রতিমন্ত্রী
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৮:১৩
নির্বাচন নিয়ে একজন ডিসি এ কথা বলতে পারেন না: জনপ্রশাসন প্রতিমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জামালপুরের মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত পৌর ভবনের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আওয়ামী লীগ সরকারের পক্ষে ভোট চান জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. ইমরান আহমেদ। তার এই ভোট চাওয়ার বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।


১২ সেপ্টেম্বর, মঙ্গলবার বিকেলে সচিবালয়ে সাংবাদিকদের তিনি এ কথা জানান।


প্রতিমন্ত্রী বলেন, নির্বাচন নিয়ে ডিসি ভিডিওতে যা বলেছেন তা খতিয়ে দেখা হবে। নির্বাচন সামনে নিয়ে এখন একজন ডিসি এমন কথা বলতে পারেন না। তাদের নানা ধরনের প্রশিক্ষণ দিয়ে মাঠে পাঠানো হয়।


তিনি বলেন, তবে কেউ বক্তব্য বিকৃত করে প্রচার করেছে কিনা তাও যাচাই করা হবে। এখন আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের যুগ, বক্তব্য টুইস্ট করা যায়। ডিসির বক্তব্য খতিয়ে দেখার পর সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে।


জামালপুরের ডিসির ভিডিও সম্বলিত একটি বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। জামালপুরের মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধন উপলক্ষ্যে সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আমাদের অনেক কষ্টে অর্জিত এই স্বাধীনতা। আমাদের স্বাধীনতার সুফল যোগাযোগ ও উন্নয়ন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। সরকারের উন্নয়ন ধরে রাখতে হলে আওয়ামী লীগ সরকারকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com