শিরোনাম
সুপ্রিম কোর্ট প্রশাসনে নতুন ৬ কর্মকর্তা
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৭, ১৭:০৩
সুপ্রিম কোর্ট প্রশাসনে নতুন ৬ কর্মকর্তা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

১০ কর্মকর্তাকে বদলির পর সুপ্রিম কোর্ট প্রশাসনে নতুন শীর্ষ ছয় কর্মকর্তাকে নিয়োগ দিয়েছে সরকার। ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির অভিপ্রায় অনুযায়ী রবিবার রাষ্ট্রপতির আদেশক্রমে তাদের নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে আইন মন্ত্রণালয়।


প্রজ্ঞাপনে বলা হয়, ফরিদপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ নাজমুল আলমকে আপিল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার, ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ রুহুল আমিন এবং চট্রগ্রামের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ নজরুল ইসলামকে হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার, নেত্রকোনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. সাইফুর রহমানকে সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার, মুন্সীগঞ্জের যুগ্ম জেলা ও দায়রা জজ সৈয়দা হাফছা ঝুমা এবং চট্টগ্রামের যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আবদুর রহমানকে হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।


এর আগে গত ১৮ অক্টোবর সুপ্রিম কোর্টের আপিল বিভাগের রেজিস্ট্রার জাকির হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে সুপ্রিম কোর্টের বদলি করা ৯ কর্মকর্তাকে ২২ অক্টোবর কর্মস্থলে যোগদানের নির্দেশ দেয়া হয়।


জেলা জজ, অতিরিক্ত জেলা জজ, যুগ্ম জেলা জজ ও সমপর্যায়ের কর্মকর্তাদের মধ্যে ৯ জনকে বদলিকৃত স্থানে যোগদান সংক্রান্ত নির্দেশ দিয়ে ওই বিজ্ঞপ্তি জারি করা হয়।


গত ১৫ অক্টোবর সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেলসহ ১০ কর্মকর্তাকে অন্যত্র বদলি করা হয়। সুপ্রিম কোর্টের পরামর্শ অনুসারে আইন মন্ত্রণালয় তাদের অন্যত্র বদলি সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com