শিরোনাম
আদালতে খালেদা জিয়া, কড়া নিরাপত্তায় পুলিশ
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৭, ১২:২৫
আদালতে খালেদা জিয়া, কড়া নিরাপত্তায় পুলিশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে ঢাকার বকিশবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ আদালতে উপস্থিত হয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।


এদিকে বিশেষ আদালতের নিরাপত্তা জোরদার করা হয়েছে। আনা হয়েছে এসি প্রিজন ভ্যান।


মঙ্গলবার সকালে পুরান ঢাকার বিশেষ জজ আদালত এলাকা ও আশপাশ এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। বিশেষ করে হাইকোর্ট এলাকায় নজরদারি বাড়ানো হয়েছে।


সরেজমিনে গিয়ে দেখা গেছে, মঙ্গলবার সকালে বিশেষ আদালত এলাকায় পুলিশের ব্যাপক উপস্থিত লক্ষ্য করা গেছে। এছাড়া র‌্যাবের গাড়িও টহল দিচ্ছে। আদালতে প্রবেশের পথে স্থাপন করা হয়েছে আর্চওয়ে। গতদিনের মতো আদালতে প্রবেশের পথে স্থাপন করা হয়েছে আর্চওয়ে। আর্চওয়ের পাশের খুঁটিতে ঝুলানো হয়েছে ডিএমপির লালবাগ জোনের একটি ব্যানার। ওই ব্যানারে লেখা রয়েছে, ‘বিশেষ আদালতে নিরাপত্তার কারণে অনুগ্রহ পূর্বক নিরাপত্তার তল্লাশীতে সাহায্য করুন।’ এর পাশপাশি পুলিশের হাতে আছে হ্যান্ড মেটাল ডিটেক্টরও।


এদিকে সকাল থেকেই মৎস্যভবন, প্রেসক্লাব, হাইকোর্ট, শিক্ষাভবন এলাকায় সাঁজোয়া যানসহ পুলিশ সদস্যদের বাড়তি উপস্থিতি লক্ষ্য করা গেছে। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ সদস্যদের অবস্থান করতে দেখা গেছে।


হাইকোর্টের মাজার গেট এলাকায় জনসাধারণের প্রবেশে কড়াকড়ি লক্ষ্য করা গেছে। উদ্দেশ্যমূলকভাবে কারো জড়ো হওয়া এড়াতে পরিচয় নিশ্চিত হয়ে তল্লাশির পর সকলকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে।


বিবার্তা/বিপ্লব/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com