শিরোনাম
বর্তমান সরকার আপাদ-মস্তক দুর্নীতিগ্রস্ত : দুদু
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৭, ২০:৪৭
বর্তমান সরকার আপাদ-মস্তক দুর্নীতিগ্রস্ত : দুদু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির ভাইস চেয়ার‌ম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আমরা মুজিবকে পছন্দ করিনি, তিনি ক্ষমতায়ও থাকতে পারেননি।আমরা এরশাদকে পছন্দ করিনি, তিনিও ক্ষমতায় থাকতে পারেননি। আপনাকেও (শেখ হাসিনা) আমরা খুব ভালো আর পরিষ্কারভাবে বলি, আমরা আপনাকে পছন্দ করছি না। কারণ আপনি পা থেকে চুল পর্যন্ত দুর্নীতিযুক্ত একটি সরকার পরিচালনা করছেন।


শনিবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বিএনপির সহযোগী সংগঠন কৃষক দলের ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনায় এসব কথা দলটির এই ভাইস চেয়ার‌ম্যান।


শেখ হাসিনাকে উদ্দেশ্য করে দুদু বলেন, তার মতো অযোগ্য একজন প্রধানমন্ত্রী নির্বাচন পরিচালনার যেসব দৃষ্টান্ত স্থাপন করেছেন, সব অর্থে সেটা খারাপ।


বাংলাদেশ এখন সংকটময় অবস্থায়-এমন দাবি করে দুদু বলেন, শেখ হাসিনা চান আমরা যেনো তার অধীনে নির্বাচনে যাই। কিন্তু আমরা আপনার অধীনে নির্বাচন করতে চাই না। এত সরল একটি বাংলা, সরল একটি ঘোষণা তিনি বুঝতে চাচ্ছেন না।


আমরা সংঘাতে যেতে চাই না, আমরা রাস্তায় নেমে মানুষকে বিপন্ন করতে চাই না। কিন্তু তার অর্থ এই না, আপনি যা খুশি করবেন আমরা চেয়ে চেয়ে সেটা দেখব এটা আপনি ভাববেন না।


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তার ক্ষমতাকালে যত ভালো কাজ করে গিয়েছেন বর্তমান সরকার সেগুলোর সর্বনাশ করেছেন বলেও অভিযোগ করেন দুদু।


সরকার বেগম জিয়াকে নানাভাবে নাজেহাল, বিপদগ্রস্ত, অপমানিত করছে অভিযোগ করে বিএনপি নেতা বলেন, বিচারের নামে তাকে (খালেদা জিয়া) কলঙ্কিত করে জেলখানায় নেয়ার ষড়যন্ত্র করছে।


শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে এবং সহ-দপ্তর সম্পাদক এস কে সাদীর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য দেন, কৃষক দলের সহ-সভাপতি ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষকদলের সহ-সভাপতি এম এ তাহের, নাজিম উদ্দীন মাস্টার, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক তকদির হোসেন মো. জসিম, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আলিম হোসেন, অধ্যক্ষ সেলিম, ওলামা দলের সভাপতি হাফেজ এমএ মালেক, ছাত্রদলের এজমল হোসেন পাইলট প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com