দিনমজুরের অ্যাকাউন্টে আসলো ১০০ কোটি টাকা
প্রকাশ : ২৪ মে ২০২৩, ১৭:২৭
দিনমজুরের অ্যাকাউন্টে আসলো ১০০ কোটি টাকা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

আর দশজন খেটে খাওয়া শ্রমিকের মতোই জীবন নাসির উল্লাহর। লাখ টাকা একসঙ্গে দেখার ভাগ্যই কখনো হয়না সেখানে হঠাৎ করেই তার ব্যাংক অ্যাকাউন্টে ঢুকলো ১০০ কোটি টাকা। এত পরিমাণ টাকা দেখে মূর্ছা যাওয়ার অবস্থা তার! ভারতের উত্তর ২৪ পরগনা দেগঙ্গা থানার বাসুদেবপুর গ্রামে ঘটেছে এই চাঞ্চল্যকর ঘটনা।


ভারতীয় সংবাদমাধ্যম বলছে, গত সপ্তাহে দেগঙ্গা থানা থেকে একটি নোটিশ দেওয়া হয় দিনমজুর নাসির উল্লাহকে। নোটিশে জানানো হয়, জঙ্গিপুর জেলা পুলিশের অধীন রঘুনাথগঞ্জ থানায় নাসির উল্লাহর নামে একটি অভিযোগ দায়ের হয়েছে। তবে কি অভিযোগ তা নোটিশে লেখা নেই। আগামী ৩০ মে সব কাগজপত্র নিয়ে থানায় দেখা করার কথা বলা হয়েছে নাসির উল্লাহকে।


তবে পরে খোঁজখবর নিয়ে নাসিরুল্লাহ জানতে পারেন, তার ব্যাংক অ্যাকাউন্টে ১০০ কোটি টাকা ঢুকেছে। গুগল পে অ্যাকাউন্টে ১০০ কোটি টাকার ব্যালেন্স দেখাচ্ছে।


অ্যাকাউন্টে ১০০ কোটি টাকা জমা হয়েছে জানার পরেই মঙ্গলবার ব্যাংকে যান নাসির উল্লাহ। তার দাবি, ব্যাংকে ম্যানেজার অ্যাকাউন্ট চেক করার পর বলেন, তার অ্যাকাউন্টে মাত্র ১৭ টাকা আছে। তবে গুগল পেতে তার অ্যাকাউন্টে কেন ১০০ কোটি টাকা ব্যালেন্স দেখাচ্ছে জানতে চাইলে ম্যানেজার ফের তার অ্যাকাউন্ট চেক করেন।


পরে দেখা যায়, তার ব্যাংক অ্যাকাউন্টটি লক করে দেওয়া হয়েছে। এ ব্যাপারে কোনো তথ্য দেওয়া যাবে না বলেও ব্যাংক ম্যানেজার জানিয়ে দেন।


এ বিষয়ে নাসির উল্লাহ বলেছেন, ওই টাকা আমার নয়। ভুল করে আমার অ্যাকাউন্টে টাকা ঢুকেছে। আমি চাই অবিলম্বে আমার অ্যাকাউন্ট থেকে ওই টাকা সরিয়ে নেওয়া হোক।


নাসির উল্লাহর ভাই মোস্তাকিন বলেন, আমার ভাই জীবনে ৫০ হাজার টাকা একসঙ্গে দেখেনি। তার অ্যাকাউন্টে না কি ১০০ কোটি টাকা! এ তো রীতিমতো ঘুম হারাম করার দশা। নিশ্চয় কোথাও কোনো ভুল হয়েছে। পুলিশের আমাদের সহযোগিতা করা উচিত।


বিবার্তা/নিলয়

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com