শিরোনাম
প্যারিসে মল্লিকার বিরুদ্ধে মামলা!
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৭, ১৪:০৫
প্যারিসে মল্লিকার বিরুদ্ধে মামলা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মল্লিকা শেরাওয়াত। বলিউডের আবেদনময়ী অভিনেত্রীদের একজন। মল্লিকা শেরাওয়াত মানেই উষ্ণতা! মল্লিকা মানেই খোলামেলা! বোল্ড সিনে অভিনয়ে দুর্দান্ত সাহসী এ নায়িকার আলাদা একটা ভক্তশ্রেণিও আছে। শুধু এ নায়িকার একটা আইটেম গান দেখতেই অনেক দর্শক হলে ছুটে যান।


সময়ের ব্যবধানে এখন রূপালি পর্দায় খুব একটা দেখা যায় না তাকে। কারণ বিয়ে করে ফ্রান্সের প্যারিসে বাসিন্দা হয়েছেন এ সুন্দরী। কিন্তু বেশ কিছুদিন ধরেই পর্দায় অনুপস্থিত এ অভিনেত্রী। আর তাই খবরেও আসছেন না তিনি। কিন্তু একটি দুঃসংবাদ নিয়ে খবরে এলেন তিনি। আর তা হলো- মল্লিকা বিয়ে করে প্যারিসের যে বাড়িতে আছেন, তার ভাড়া দিতে পারেননি। ফলে বাড়ির মালিক মল্লিকা ও তার স্বামীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন।


বাড়িওয়ালা জানিয়েছেন, মল্লিকা ও তার স্বামীর কাছে তিনি প্রায় ৮০ হাজার ইউরো পাবেন। তবে সে দম্পতির টাকা থাকা সত্ত্বেও তারা বাড়িভাড়া পরিশোধ করছেন না। এ অবস্থায় তিনি মল্লিকা ও তার স্বামীকে উচ্ছেদের পাশাপাশি বাড়িভাড়া আদায়ে তাদের আসবাবপত্র ও মূল্যবান ঘড়ি আটক করার আবেদন করেছেন।


মল্লিকার স্বামী ফ্রান্সের রিয়েল এস্টেট ব্যবসায়ী সিরিল অক্সেনফ্যানস। অনেকদিন ধরে প্রেম করার পর মল্লিকা গোপনে বিয়ে করেন তাকে।


গত বছর মল্লিকা তার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে সিরিল ও তার বেশ কিছু রোমান্টিক মুহূর্তের ছবি পোস্ট করেন। এবং তার প্রেম জীবনের নানা বিষয় শেয়ার করেন।
একটির ছবির ক্যাপশন মল্লিকা লিখেন, ‘প্রেমে পড়া খুবই সুন্দর একটা অনুভূতি, তুমি যাকে ভালোবাস যদি সেও তোমাকে ভালোবাসে। ’


প্রায় ৪০টি সিনেমায় কাজ করেছেন বর্তমানে ৪১ বছর বয়সী মল্লিকা। তবে এখনও প্যারিসে অবস্থানসহ সম্পূর্ণ বিষয়গুলোকে ধোঁয়াশাতেই রেখেছেন মল্লিকা। সম্প্রতি ভারতীয় সাংবাদিকরা তার ফ্রান্সের বাড়ি নিয়ে প্রশ্ন করলে মল্লিকা সম্পূর্ণ বিষয়টিকে অস্বীকার করে জানিয়েছেন, প্যারিসে কোনো অ্যাপার্টমেন্টই নেই। তাই ভাড়া দেওয়ারও প্রশ্নই আসে না।


বিবার্তা/শারমিন


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com