শিরোনাম
বিরাট-আনুশকা ঠিক যেনো ‘রাব নে বানাদি জোড়ি’
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৭, ১৭:৪৫
বিরাট-আনুশকা ঠিক যেনো ‘রাব নে বানাদি জোড়ি’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্ব জুড়ে নতুন দম্পতি ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। প্রেম নিয়ে ভক্ত ও মিডিয়ার সঙ্গে দীর্ঘদিন লুকোচুরি খেলেছেন। বিরাট খেলোয়াড় হলেও এ লুকোচুরি খেলায় কিন্তু এগিয়ে ছিলেন আনুশকা। প্রেম নিয়ে শুরু থেকে শেষ পর্যন্ত মুখে টু শব্দটি পর্যন্ত করেননি। অন্যদিকে আনুশকার প্রতি নিজের ভালোবাসা অনেকবারই ব্যক্ত করেছেন ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক।


এদিকে গত কয়েকদিন ধরে বিরাট-আনুশকার বিয়ের গুঞ্জনে মুখরিত ছিল ভারতীয় শোবিজ অঙ্গন। অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ১১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন এ জুটি। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন তারা।


এক ঝলকে দেখে নিন বিরাট-আনুশকার ‘রাব নে বানাদি জোড়ি’ কাহিনী:


২০১৩
একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে শুটিং করতে গিয়ে পরিচয় বিরাট-আনুশকার। এরপর থেকে তাদের বন্ধুত্ব। শুরু হয় তাদের রোমান্স।


জানুয়ারি, ২০১৪
দক্ষিণ আফ্রিকা সফর শেষে ভারতে ফিরেই আনুশকার অ্যাপার্টমেন্টে যান বিরাট। শুরু হয় তাদের প্রেমের গুঞ্জন।


এপ্রিল, ২০১৪
আনুশকার বোম্বে ভেলভেট ও পিকে সিনেমার শুটিং সেটে দেখা যায় বিরাটকে। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের পরস্পরের পোস্টে উপস্থিতি টের পাওয়া যায়।


অক্টোবর, ২০১৪
ইন্ডিয়ান সুপার লিগ ম্যাচে এ জুটিকে একসঙ্গে দেখা যায়। পরের মাসে শ্রীলংকার সঙ্গে একটি ম্যাচে গ্যালারিতে বসা আনুশকার উদ্দেশ্যে চুমু দিয়ে সাড়া ফেলেন বিরাট।


ডিসেম্বর, ২০১৪
চারিদিকে তখন বিরাট-আনুশকার প্রেমের গুঞ্জন। অস্ট্রেলিয়ার কমেন্টেটর মাইকেল স্লেটার তো ভুল করে আনুশকাকে বিরাটের স্ত্রী বলে ফেলেন।


মার্চ, ২০১৫
মুক্তি পায় আনুশকার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমা এনএইচ১০। এটি দেখে রীতিমতো মুগ্ধ হন বিরাট। নিজের ভালো লাগার কথা মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রকাশ করেন এ ক্রিকেটার।


জুন, ২০১৫
রান খরায় ভুগছিলেন বিরাট। আর ভক্তরা এ জন্য দোষারোপ করেন আনুশকাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ অভিনেত্রীকে নিয়ে শুরু হয় নানা বিদ্রূপ। প্রেমিকার পক্ষে এগিয়ে আসেন বিরাট। বিদ্রূপকারীদের পাল্টা জবাব দেন।


নভেম্বর, ২০১৬
ভারতের জনপ্রিয় পর্যটন কেন্দ্র গোয়ায় অনুষ্ঠিত ক্রিকেটার যুবরাজ সিংয়ে বিয়েতে হাজির হন বিরাট-আনুশকা। সেখানে একসঙ্গে নাচতেও দেখা যায় তাদের।


ডিসেম্বর, ২০১৬
নতুন বছরকে স্বাগত জানাতে একসঙ্গে ছুটি কাটাতে যান এ জুটি। গুঞ্জন ওঠে বাগদান সেরেছেন তারা। যদিও পরবর্তীতে এর কোনো সত্যতা মেলেনি।


মার্চ, ২০১৭
আন্তর্জাতিক নারী দিবসে নিজের জীবনের গুরুত্বপূর্ণ দুই নারীকে শুভেচ্ছা জানান কোহলি। এই দুই নারীর একজন বিরাটের মা সরোজ কোহলি এবং অন্যজন আর কেউ নন তার প্রেমিকা আনুশকা শর্মা।


জুলাই, ২০১৭
নিউ ইয়র্কে একসঙ্গে ছুটি কাটাতে যান বিরাট-আনুশকা। ইনস্টাগ্রামে একটি সেলফিও পোস্ট করেন তারা।


অক্টোবর, ২০১৭
গুঞ্জন ওঠে, ডিসেম্বরে বিয়ের পরিকল্পনা করছেন বিরাট-আনুশকা। এজন্য শ্রীলংকার বিপক্ষে সীমিত ওভার ম্যাচগুলো না খেলার আগাম অনুমতিও নিয়েছেন বিরাট।


নভেম্বর, ২০১৭
‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নস’ অনুষ্ঠানে হাজির হন বিরাট। এতে নিজের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি। পাশাপাশি আনুশকার প্রশংসায় মুখর হন এ ক্রিকেটার। তার জীবনের পরিবর্তনের জন্য আনুশকার অবদানের কথা তুলে ধরেন তিনি।


ডিসেম্বর, ২০১৭
নিজেদের প্রেমের সম্পর্কের পরিণতি টানলেন বিরাট-আনুশকা।


এদিকে কয়েকদিন পরেই দক্ষিণ আফ্রিকায় সিরিজ খেলতে যাবে ভারতীয় ক্রিকেট দল। এর প্রস্তুতি নিতে সদ্য বিবাহিত বিরাটও থাকবেন দলের সঙ্গে। আর বরের সঙ্গে দক্ষিণ আফ্রিকা যাবেন আনুশকাও। সেখানে নতুন বছরকে স্বাগত জানাবেন তারা। এরপর জানুয়ারির প্রথম সপ্তাহে শাহরুখ খানের সঙ্গে আনন্দ এল রাই পরিচালিত সিনেমার শুটিং শুরু করবেন আনুশকা।


এছাড়া ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে বরুণ ধাওয়ানের সঙ্গে সুঁই ধাগা সিনেমার শুটিং শুরুর কথা রয়েছে তার। পাশাপাশি তার মুক্তি প্রতীক্ষিত পরী সিনেমার প্রচারণাও করবেন এ অভিনেত্রী।


বিবার্তা/শারমিন


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com