শিরোনাম
দীপিকার মাথার দাম ১০ কোটি রুপি ঘোষণা
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৭, ০৯:২৫
দীপিকার মাথার দাম ১০ কোটি রুপি ঘোষণা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতে এবার ‘পদ্মাবতী’ সিনেমা নিয়ে বিতর্ক আরও জোরদার হলো। হরিয়ানা রাজ্যের বিজেপি নেতা সূরজ পাল আমু সিনেমার প্রযোজক সঞ্জয় লীলা বনশালী ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মাথার দাম ঘোষণা করলেন ১০ কোটি রুপি।


এর আগে বনশালী ও দীপিকার মুণ্ডুচ্ছেদের জন্য মেরঠের ঠাকুর নেতা অভিষেক সোম পাঁচ কোটি রুপি ঘোষণা করেছিলেন।


এক সভায় রবিবার সূরজ ঘোষণা করেন, যে বা যারা দীপিকা ও বনশালীর মুণ্ডচ্ছেদ করতে পারবে, তাদের ১০ কোটি রুপি করে দেয়া হবে। একইসঙ্গে তাদের পরিবারের সব দায়িত্বও নেব।


শুধু দীপিকা বা বনশালীর উদ্দেশে হুমকি দিয়েই থেমে থাকেননি হরিয়ানার এই বিজেপি নেতা। একইসঙ্গে ছবিতে আলাউদ্দিন খলজীর ভূমিকায় অভিনয় করা রণবীর সিংয়ের পা ভেঙে দেয়ারও হুমকি দিয়েছেন তিনি।


পাশাপাশি সর্বশক্তি প্রয়োগ করে 'পদ্মাবতী'র মুক্তি আটকানোর জন্য হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও। ছবি মুক্তি আটকাতে দরকারে দল ছেড়ে দেয়ার কথাও ঘোষণা করেছেন আমু।


আমুর পাশাপাশি 'পদ্মাবতী' নিয়ে হুমকি দিয়েছেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যও। ছবি থেকে 'আপত্তিকর অংশ' বাদ না দিলে উত্তরপ্রদেশে ছবি মুক্তি পেতে দেয়া হবে না বলে সাফ জানিয়েছেন তিনি।


পদ্মাবতী ছবিতে রাণী পদ্মিনীর ভূমিকায় অভিনয় করেছে দীপিকা। এ আগেও একাধিকবার হুমকির মুখে পড়তে হয়েছে দীপিকাকে। তার নাক কেটে নেয়ার হুমকিও দেয়া হয়েছে। এদিকে এই হুমকি জেরে, বনশালি, দীপিকা ও রণবীরের বাড়ি ও অফিস সর্বত্রই পুলিশি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে।


ছবির প্রযোজক সংস্থা ভায়াকম ১৮ রবিবারই বিবৃতি দিয়ে জানিয়েছে যে 'পদ্মাবতী'র মুক্তির তারিখ পিছানো হচ্ছে। পরে মুক্তির দিন জানানো হবে। সূত্র: জি নিউজ ও ওয়ান ইন্ডিয়া


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com