শিরোনাম
লাইনে দাড়িঁয়ে অ্যালবাম কিনলেন টেইলর
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ১৬:৪২
লাইনে দাড়িঁয়ে অ্যালবাম কিনলেন টেইলর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কিন পপ তারকা টেইলর সুইফট। সংগীত দুনিয়ায় এখন ‘রেপুটেশন’ ঝড় চলছে অবিরত। আর এ ঝড়ের নেপথ্যে পপ গায়িকা টেইলর সুইফট। ঝড় না বলে উপায় আছে?


অ্যালবামটি আগের সব রেকর্ডকেই যে উল্টে ফেলছে এটি। সম্প্রতিঘটেছে আরেক কাণ্ড। নিজের অ্যালবামের হার্ড কপি কিনতে লন্ডনেরএক দোকানে ছুটে গেছে টেইলর সুইফট নিজেই। ভক্তদের সঙ্গেতিনিও লাইন ধরে কিনলেন রেপুটেশন অ্যালবাম।


টেইলরকে দেখে অবাক অনেকেই। অটোগ্রাফের অনুরোধও সামলাতেহয়েছে প্রচুর। ইস্টাগ্রামে এ নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেনতিনি। ১০ নভেম্বর মুক্তি পেয়েছে টেইলর সুইফটের ষষ্ঠ এ স্টুডিওঅ্যালবামটি। আর চারদিনেই কেবল ইউএসএ-তেই বিক্রি হয়েছে দশলক্ষাধিক কপি।


২০১২ সাল থেকে এ পর্যন্ত অ্যাডেল আর সুইফট ছাড়া আর কোনশিল্পীর অ্যালবাম এক সপ্তাহের ভেতর ১০ লক্ষ কপি বিক্রি হয় নি।ধারণা করা হচ্ছে এ বছরের সর্বোচ্চ বিক্রি হওয়া এড শিরানেররেকর্ডকেও ভাঙবে রেপুটেশন।


রেপুটেশন টেইলরের ষষ্ট স্টুডিও অ্যালবাম। এতে মোট ১৫ টি গানস্থান পেয়েছে। এর আগে অ্যালবামটির গর্জিয়াস গানটির একটি টিজারইতিমধ্যেই সবার প্রশংসা কুড়িয়েছে। অ্যালবামটির ‘ইন্ড গেইম’গানটির ফিচারিং এ আছেন আরেক পপ তারকা এড শিরান।


রেপুটেশনের উল্লেখযোগ্য গানগুলো হল – রেডি ফর ইট?, আই ডিডসামথিং ব্যাড, ডোন্ট ব্লেম মি, লুক হোয়াট ইউ মেইড মি ডু, কিং অফমাই হার্ট, কল ইট হোয়াট ইউ ওয়ান্ট’।


বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া শিল্পীদের তালিকায় এখন একনম্বরে আছেন টেইলর। সেটাকেই আরও কিছু দিন ধরে রাখতে চানঅন্তত। গানের জগতে টেইলর সুইফের আগমন মূলত ২০০৬ থেকে।সে বছর মুক্তি পায় তার প্রথম গান ‘ ‘টিম ম্যাকগ্রো। বিবিসি


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com