শিরোনাম
সিয়ামের অপেক্ষায়...
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৭, ১৮:২২
সিয়ামের অপেক্ষায়...
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

ছোটপর্দা থেকে বড় পর্দায় আরো এক নতুন নায়কের যাত্রা শুরু হলো। রায়হান রাফীর নির্দেশনায় ‘পোড়ামন টু’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ’র অভিষেক হলো। মেহেরপুরে চলচ্চিত্রটির শুটিং চলছে। সিয়ামকে বড় পর্দায় দেখার জন্য অপেক্ষায় দর্শক। বিস্তারিত জানাচ্ছেন অভি মঈনুদ্দীন।


যেভাবেই হোক প্রতিশ্রুতি রক্ষা করতে ভীষণ ভালোবাসেন সিয়াম আহমেদ। তাই গেলো মাসের শেষপ্রান্ত থেকে মেহেরপুরে তার জীবনের প্রথম সিনেমার শুটিং শুরু হলেও গেলো শুক্রবার পূর্ব প্রতিশ্রুতি রক্ষা করতে তিনি ঢাকায় এসেছিলেন মাত্র একদিনের জন্য। সিনেমার বিষয়ে চুড়ান্ত হবার আগেই সিয়াম কথা দিয়েছিলেন একটি মিউজিক ভিডিওর শুটিং-এ অংশ নিবেন তিনি। সেই কাজটিই করে গেলেন গেলো ১৩ অক্টোবর। সিঁথি সাহার সুরে এবং কণ্ঠে ‘আঙ্গুল ছুঁয়েছো’ গানের মিউজিক ভিডিওর শুটিং-এ অংশ নিতেই এসেছিলেন সিয়াম।


এতে সিয়ামের সহশিল্পী ছিলেন তানজিন তিশা। এটি নির্মাণ করেছেন তানিম রহামন অংশু। শিগগিরই মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ হবে বলে জানালেন নির্মাতা অংশু। এদিকে এর শুটিং-এ অংশ শেষেই সিয়াম ফিরে যান মেহেরপুরে ‘পোড়ামন টু’র শুটিং-এ অংশ নিতে। যাবার আগে চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে সিয়ামের সঙ্গে গল্পে গল্পে জানা যায় নাটকে অভিনয় করতে করতেই একসময় চলচ্চিত্রে অভিনয়ের প্রতি তার আগ্রহ জন্মায়।


অপেক্ষায় ছিলেন একটি ভালো সুযোগের। আর সেই সুযোগটি শেষ পর্যন্ত এসে ধরা দেয় ‘পোড়ামন টু’ চলচ্চিত্রে নায়ক হিসেবে কাজ করার। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এবং রায়হান রাফী পরিচালিত চলচ্চিত্র ‘পোড়ামন টু’ চলচ্চিত্রেই নায়ক হিসেবে কাজ করছেন সিয়াম। সাইফুল শাহীনের ক্যামেরায় সিয়াম নিজের অভিনয় নিয়ে ব্যস্ত। ‘পোড়ামন টু’ চলচ্চিত্রে সুজন শাহ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সিয়ামকে।


সাম্প্রতিক সময়ে সিয়াম’সহ আরো যে তরুণ অভিনয়শিল্পীরা নাটকে অভিনয় করে দর্শকপ্রিয় হয়ে উঠেছেন তাদেরমধ্যে সিয়ামই নতুন চ্যালেঞ্জ নিয়ে প্রথম চলচ্চিত্রে অভিনয় করছেন। তাই তার সমসাময়িক বন্ধুরা তার চলচ্চিত্রে পদার্পণকে স্বাগত জানিয়েছেন।


পরিবার থেকেও চলচ্চিত্রে নায়ক হিসেবে কাজ করার ব্যাপারে আপত্তি থাকলেও শেষ পর্যন্ত সিয়ামের বাবা মা তাকে সমর্থন জানিয়েছেন। সিয়াম বলেন, ‘বাবা মা আমার অভিনয় জীবনের শুরু থেকেই সাপোর্ট করেননি। কিন্তু যেহেতু শেষ পর্যন্ত আমি তাদের নিরাশ করিনি। তাই চলচ্চিত্রেও নিজেকে প্রমাণ করার জন্য আমি সময় চেয়েছি। আশাকরছি এখানেও তারা নিরাশ হবেন না।’


শুটিংতো চলছে। কেমন উপভোগ করছেন চলচ্চিত্রের কাজ? জবাবে সিয়াম বলেন, ‘চলচ্চিত্রটিতে যাদের সঙ্গেই কাজ করছি সবাই আমাকে দারুণভাবে সহযোগিতা করছেন। আর আমি একটি বিষয় স্পষ্ট করে বলতে চাই, অভিনয় অভিনয়ই। ছোটপর্দা কিংবা বড় পর্দা হোক অভিনয় ভালোভাবে করতে হয়, এর কোন বিকল্প নেই। পরিচালক রায়হান রাফীর নির্দেশনায় কাজ আমি বেশ উপভোগ করছি।’


এদিকে আজ মেহেরপুরে শুটিংস্পটে সিয়ামকে সারপ্রাইজ দিতে পৌঁছেছেন সিয়ামের বাবা ও মা। খুশি হয়ে আজ এ বিষয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন সিয়াম। সিয়াম মনে করেন তার ভাগ্যই তাকে মিডিয়ায় পথ চলায় এগিয়ে নিয়ে এসেছে। সিটিসেল জুম আলট্রা’র বিজ্ঞাপনে মডেল এবং পরবর্তীতে রেদওয়ান রনির নির্দেশনায় ‘ভালোবাসা ১০১’ নাটকে অভিনয় সবই যেন ভাগ্যের কারণে হয়ে উঠা তার। চলচ্চিত্রে সিয়ামের যাত্রা শুভ হোক।



বিবার্তা/অভি/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com