শিরোনাম
‘সাম্পান’র উপস্থাপনায় তিতান চৌধুরী
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ২১:০৯
‘সাম্পান’র উপস্থাপনায় তিতান চৌধুরী
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে টেলিভিশনের চট্টগ্রাম কেন্দ্রের এই সময়ের একটি দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘সাম্পান’। নাচ, গান, জাদু’সহ এই অনুষ্ঠানে আরো নানান কিছু দেখানো হয়ে থাকে। আর এমনই একটি জনপ্রিয় ম্যগাজিন অনুষ্ঠানের উপস্থাপনা করেন ছোটপর্দার প্রিয় মুখ তিতান চৌধুরী। সুবিধা এখানেই যে চট্টগ্রামেরই মেয়ে তিতান চৌধুরী।


যে কারণে মাসের একটি নির্দিষ্ট সময়ে তাকে ঢাকা থেকে চট্টগ্রামে যেতে হয় শুধু সাম্পান’র রেকর্ডিং-এর জন্যই। আজ থেকে এক বছর আগে তিতান চট্টগ্রাম কেন্দ্রের তালিকাভুক্ত শিল্পী হয়েছেন। এরপর থেকেই চট্টগ্রাম কেন্দ্রের নানান ধরনের অনুষ্ঠান করেন তিনি। তবে ‘সাম্পান’র উপস্থাপনা করেই চট্টগ্রামে বেশ দর্শকপ্রিয়তা লাভ করেছেন তিনি।


তিতান বলেন, ‘বিগত প্রায় ছয় মাস যাবত আমি এই অনুষ্ঠানটির উপস্থাপনা করে আসছি। এখনকার সবাই চায় আমি যেন এটি ধারাবাহিকভাবে করি। আমারও ভীষণ ভালোলাগে অনুষ্ঠানটির উপস্থাপনা করতে। সবমিলিয়ে ঢাকা থেকে কষ্ট করে গিয়েও সেখানে এর উপস্থাপনার বিয়ষটি আমি দারুণ উপভোগ করি।’


চট্টগ্রামের সাতকানিয়ার ডেমসা গ্রামের চৌধুরী বাড়ির মেয়ে তিতান। চট্টগ্রামের নাসিরাবাদে থাকলেও পেশার কারণে এখন তিনি ঢাকাতেই থাকেন। তবে প্রায়ই তাকে বাবা মায়ের কাছে ছুটে যেতে হয়। বর্তমানে তিনি তিনটি ধারাবাহিকে অভিনয় করছেন নিয়মিত। ধারাবাহিক তিনটি হচ্ছে শামীম জামানের ‘ঝামেলা আনলিমিটেড’ ও ‘সবজান্তা শমসের’ এবং ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’।


তিতান অভিনীত একমাত্র চলচ্চিত্র হচ্ছে রকিবুল আলম রকিবের ‘নগর মাস্তান’। এরপর তাকে আর নতুন কোন চলচ্চিত্রে অভিনয়ে দেখা যায়নি। তবে তার এখন নাটকে অভিনয়েই বেশি আগ্রহ। যে কারণে নাটকেই তাকে বেশি দেখা যায়।


বিবার্তা/অভি/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com