শিরোনাম
পদ্মাবতীতে দীপিকার রূপ রহস্য!
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ১৯:১৯
পদ্মাবতীতে দীপিকার রূপ রহস্য!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তিনি এখন ভারতের অন্যতম শীর্ষস্থানীয় অভিনেত্রী। রূপের মোহনীতায় তিনি মুগ্ধ করেছেন দর্শকের মন। সদ্যমুক্তি পেয়েছে তার অভিনীত পদ্মাবতীর ট্রেলার।


রানি পদ্মিনী চরিত্রে অভিনয়ের জন্য অনেক কসরত করতে হয়েছে। তার সাজ অনেকের নজর কেড়েছে। কিন্তু জানেন কি এই সাজের জন্য কত সময় লেগেছে দীপিকার?


পদ্মাবতী সিনেমাতে দীপিকার পোশাক ডিজাইনার রিম্পল ও হারপ্রীত নারুলা। এর মধ্যে রিম্পল সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সিনেমাটিতে ব্যবহৃত পোশাক নিয়ে নানান কথা বলেন। এ সময় তার কাছে দীপিকার পোশাকের ওজন ও পদ্মিনী চরিত্রের জন্য প্রস্তুত হতে এ অভিনেত্রীর কত সময় লাগত তা জানতে চাওয়া হয়।


পোশাক ডিজাইনার রিম্পল বলেন, এক ঘণ্টার উপর। দেড় ঘণ্টা তো হবেই, কখনো দুই ঘণ্টাও লাগত। সময় তো লাগতই অস্বীকার করব না, কারণ রাজপুত রানিদের পোশাকের একটি নির্দিষ্ট ধরণ রয়েছে। এর সঙ্গে মেকআপ ও গহনা মিলিয়ে নিঃসন্দেহে অনেক বিষয় ছিল। কিন্তু একটা বিষয় বলছি, পদ্মাবতীতে দীপিকা যে পোশাক পরেছেন তা ভারী না। ওই সময় কেউ ভারী পোশাক পরত না।


বাজিরাও মাস্তানি সিনেমায় দীপিকা ৩০ কেজি ওজনের ঘাগড়া পরেছিলেন। এ সিনেমাতেও তেমন কিছু রয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমরা ওটা থেকে শিক্ষা নিয়েছি। ভারী পোশাক পরে শুটিং করা খুবই কঠিন। বিশেষ করে নাচের দৃশ্যগুলোতে। আমি কোনো সিনেমার সঙ্গে তুলনা করিনি। যতটুকু পেরেছি আমার পোশাকগুলো হালকা করার চেষ্টা করেছি।


দীপিকা চুলের স্টাইল


রানীদেরকে চেহারা ও চুল আগে বেশিরভাগ সময় ঢেকে রাখতে দেখা যেতো। তাই এই সিনেমায় দীপিকার চুল যখন ছাড়া রাখতেন তখন তাদের পাল্লু দিয়ে ঢাকতেন না।


দীপিকার চোখ


চলচ্চিত্রের অবস্থা ও পরিস্থিতি অনুসারে, অভিনেত্রী বিভিন্ন মেকআপ করেছেন যা চোখের মেকআপ খুব সাধারণ। উইংডেড আইলেমার স্টাইলটি তার মুখের উপর প্রয়োগ করা হয় এবং তিনি তার চোখ কাজল কালো করেন। এই শৈলীটি পুরানো; কিন্তু এই সিনেমাটি ইন্ডিয়ান ইতিহাসের উপর ভিত্তি করে এটি তার উপর একটি রাজকীয় চেহারা সৃষ্টি করে।


দিপীকার ঠোটের রঙ


যদি লক্ষ্য করেন দীপিকা তার মুখের উপর বিশেষ করে এই ফিল্মের জন্য গাঢ় মেকআপ প্রয়োগ করেননি। এই ছবিতে তিনি বিভিন্ন হালকা বাদামী রংয়ের লিপস্টিক ব্যবহার করেন।


পদ্মাবতী সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় লীলা বানসালি। দীপিকার পাশাপাশি এতে আরো অভিনয় করছেন রণবীর সিং ও শহিদ কাপুর। আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা যাবে তাদের। ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। সূত্র : ডেইলি হান্ট


বিবার্তা/শারমিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com