শিরোনাম
অন্তরঙ্গ দৃশ্যে ঐশ্বরিয়ার ‘না’
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৬
অন্তরঙ্গ দৃশ্যে ঐশ্বরিয়ার ‘না’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় না করার শর্তে নবীন পরিচালক অতুল মাঞ্জেকারের ‘ফানি খান’ সিনেমায় কাজ করতে রাজি হয়েছেন সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। এতে ঐশ্বরিয়ার সাথে জুটি বেঁধেছেন রাজ কুমার রাও।


ছবিটিতে আরও আছেন অনিল কাপুর। দীর্ঘ ১৬ বছর পর আবারো ঐশ্বরিয়ার সাথে দেখা যাবে অনিল কাপুরকে। শিগগিরই শুরু হচ্ছে ‘ফানি খান’ ছবির শুটিং। তাই শুটিং শুরুর আগেই ঐশ্বরিয়া জানিয়ে দেন, এই ছবিতে কোনো অন্তরঙ্গ দৃশ্যে তিনি অভিনয় করবেন না।


বিশ্বস্ত একটি সূত্র ডেকান ক্রনিকেলকে জানিয়েছে, ‘ঐশ্বরিয়া বরাবরই সিনেমায় তার প্রতিটি দৃশ্যের বিষয়ে খুব সচেতন এবং তিনি ফানি খানের অল্প কিছু ঘনিষ্ঠ দৃশ্যের ব্যাপারে না করেছেন’। এরইমধ্যে বলিউড পাড়ায় বেশ শোরগোল তুলেছে ছবিটি।


মেয়ে আরাধ্যের জন্মের পর অভিনয় থেকে নিজেকে অনেকটাই গুটিয়ে নিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০১৬-তে ‘এ দিল হ্যায় মুশকিলের’ পর আর কোনো নতুন সিনেমাতে দেখা যায়নি তাকে।


তবে একেবারে নতুন পরিচালক অতুল মাঞ্জেকারের ‘ফানি খান’ সিনেমায় তার নাম লেখানোটা অনেকের কাছে অপ্রত্যাশিত ছিল। ২০০০ সালে অস্কারের জন্য মনোনয়ন পাওয়া ডাচ সিনেমা ‘এভরিবডিস ফেমাস’ এর রিমেক হিসেবে নির্মাণ হচ্ছে ফানি খান।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com