শিরোনাম
বাঁধনের ‘অনুতপ্ত অনুভূতি’
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ১৩:৪৬
বাঁধনের ‘অনুতপ্ত অনুভূতি’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

টিভি নাটকের জনপ্রিয় মুখ আজমেরী হক বাঁধন। খণ্ড নাটক থেকে শুরু করে, ধারাবাহিক নাটক ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি এই অভিনেত্রী শেষ করেছেন ‘অনুতপ্ত অনুভূতি’ শিরোনামের একটি নাটকের কাজ।


সৈয়দ ইকবালের রচনায় নাটকটি নির্মাণ করেছেন কাজী সাইফ আহমেদ। সম্প্রতি উত্তরার আশেপাশে বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণ হয়েছে। এতে বাঁধনের সাথে কেন্দ্রীয় চরিত্রে আছেন রওনক হাসান। আরও আছেন রবি বাবু, তানভীর মাসুদ।


নাটকের গল্পে দেখা যাবে- পিয়া দেশের বাইরে পড়াশোনার জন্য যাবে। বিদেশে যাওয়ার ঠিক আগে তার বাবা-মা একপ্রকার তাকে বাধ্য করে বিয়ে করার জন্য। তাই নিজের ভালোবাসা আরিয়ানকে ভুলে বিয়ে করে সৈকতকে!


এরপর অনেকদিন পর দেশে ফিরছে পিয়া। বিমানবন্দরে যাওয়ার কথা ছিল সৈকতের। কিন্তু সৈকত গুরুত্বপূর্ণ কাজে আটকে যাওয়ায় তারই বন্ধু আরিয়ানকে বিমানবন্দরে যেতে বলে। বন্ধুর কথা রাখার জন্য সেখানে যায় আরিয়ান।


এত বছর পর দেশে এসে প্রথমই আরিয়ানের সঙ্গে দেখা হবে চিন্তাও করেনি পিয়া। রাস্তায় চলতে-ফিরতে খানিক কথোপকথনে জানা যায় তাদের মধ্যকার অতীতের গল্প। কেন দু’জন দু’জনকে ছেড়ে চলে গিয়েছিল, কেনইবা তারা নিজেদের হারিয়েছিল।


নাটকটি সম্পর্কে রওনক ও বাঁধন জানান, মূলত এর গল্প নিয়ে তারা বেশ উচ্ছ্বসিত। অনেকদিন পর ভালোবাসার টানপোড়েনের ভিন্ন ধরনের নাটকে কাজ করলেন তারা। নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com