শিরোনাম
ঈদের পর দ্বিতীয় চলচ্চিত্র নির্মাণ শুরু করছেন বাপ্পারাজ
প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ২৩:০৩
ঈদের পর দ্বিতীয় চলচ্চিত্র নির্মাণ শুরু করছেন বাপ্পারাজ
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

২০১৫ সালে মুক্তি পেয়েছিলো চিত্রনায়ক বাপ্পারাজ পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘কার্তুজ’। মাঝে কেটেগেলো একটি বছরেরও বেশি সময়। এবার তিনি দ্বিতীয় চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিলেন।


বেশকিছু চমক নিয়েই বাপ্পারাজ তার দ্বিতীয় চলচ্চিত্র ‘তারছেঁড়া’ নির্মাণের কাজ শুরু করতে যাচ্ছেন। এরমধ্যে প্রথম চমক হচ্ছে তার বাবা নায়করাজ রাজ্জাক আর চলচ্চিত্রে অভিনয় না করলেও তার দ্বিতীয় চলচ্চিত্রে অভিনয় করবেন।


বাপ্পারাজ জানান, সম্ভবত এটিই হবে নায়করাজ রাজ্জাকের শেষ অভিনীত চলচ্চিত্র। নায়করাজ রাজ্জাককে একেবারেই ভিন্নরকম একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তার অভিনীত শেষ চলচ্চিত্রে।


দ্বিতীয় চলচ্চিত্রে কে কে অভিনয় করতে যাচ্ছেন?


এমন প্রশ্নের জবাবে বাপ্পারাজ বলেন, আমার দ্বিতীয় নির্দেশিত চলচ্চিত্র তারছেঁড়ায় আমি শাকিব খান, বুবলী, সম্রাট, সম্রাটের বিপরীতে নতুন একজন নায়িকা এবং একটি বিশেষ অন্য ধরনের চরিত্রে জায়েদ খানকে নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করার চিন্তা করছি আমি। আমি চাই আমার দ্বিতীয় চলচ্চিত্রটি হোক চলচ্চিত্রের এই সময়ের জন্য দৃষ্টান্ত। যে কারণে এই কাস্টিং নিয়ে আমি চিন্তা করছি। সবাই যার যার অবস্থান থেকে আগ্রহ নিয়ে কাজটি শুরু করতে পারলে আশা করছি ভালো কিছুই হবে। কারণ আমার বাবারও এটি হবে শেষ চলচ্চিত্র। আগামী ঈদের পরপরই চলচ্চিত্রটির শুটিং শুরু করতে চাচ্ছি। দেশের বাইরে থাইল্যান্ড এবং মালয়েশিয়ায় সিনেমার শুটিং হবে। ব্যাটে বলে সবমিলে গেলেই তারছেঁড়া হবে বর্তমান সময়ের উপযোগী দৃষ্টান্তমূলক একটি চলচ্চিত্র। বলা যায় এই চলচ্চিত্রটি আমার বহুদিনের স্বপ্ন। তবে এই চলচ্চিত্রে আমি অভিনয় করছি না।


বাপ্পারাজ জানান, তিনি মূলত অপেক্ষাও করছেন চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে শাকিবের নিষেধাজ্ঞা স্থগিতের। চলচ্চিত্রটি প্রযোজনা করতে যাচ্ছে বাপ্পারাজ’দের প্রযোজনা সংস্থা এবং দেশের বিশিষ্ট একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদ। বিশাল ক্যানভাসে নির্মিত হবে এই চলচ্চিত্রটি।


বাপ্পারাজ অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র ‘মিসডকল’। নায়করাজ রাজ্জাকের নির্দেশনাতেই চলচ্চিত্রে বাপ্পারাজের অভিষেক হয় ‘চাপাডাঙ্গার বউ’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে। এতে তার সহশিল্পী ছিলেন এটিএম শামসুজ্জামান, শাবানা, অরুনা বিশ্বাস, হানিফ সংকেত’সহ আরো অনেকে। ‘তারছেঁড়া’ চলচ্চিত্রের কাহিনী লিখছেন ছটকু আহমেদ ও আব্দুল্লাহ জহির বাবু। সংলাপ ও চিত্রনাট্য বাপ্পারাজের। তিনি আরো জানান এই চলচ্চিত্রের গানেও থাকবে চমক।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com