শিরোনাম
এবার ‘ঢাক বাজলো ঢাকায়’ নিয়ে আফজাল
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ২২:৩১
এবার ‘ঢাক বাজলো ঢাকায়’ নিয়ে আফজাল
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে এবার ছোট কাকু সিরিজের ‘ঢাক বাজলো ঢাকায়’ নির্মাণ করছেন আফজাল হোসেন।


আফজাল হোসেন জানান, শনিবার থেকে রাজধানীর বিভিন্ন লোকেশনে আট পর্বের এই ধারাবাহিকটির শুটিং শুরু হবে। টানা দু’দিন আপাতত শুটিং হবে। আবার সপ্তাহ দু’য়েক পরে শুটিং শুরু হয়ে শেষ করবেন তিনি এর নির্মাণ কাজ।


আফজাল হোসেন বলেন, আপাতত যারা মূল শিল্পী আছেন সিরিজের তারাই এই দু’দিন অভিনয় করবেন। পরবর্তী সিডিউলে অন্যান্য শিল্পীরা শুটিংয়ে অংশ নেবেন। আমার অন্যান্য কাজের ব্যস্ততা রয়েছে সবসময়। ব্যস্ততার মধ্য থেকেই ছোট কাকু সিরিজের কাজ যথেষ্ট আন্তরিকতা নিয়েই ঠিকঠাক ভাবে শেষ করতে হয়।


আফজাল হোসেন জানান, যথারীতি এটি নির্মাণের পাশাপাশি এতে তার সঙ্গে অভিনয় করবেন তানভীর হোসেন প্রবাল, নাজিয়া হক অর্ষা, আহনাফসহ আরো অনেকে। আগামী কোরবানির ঈদে টানা আটদিন চ্যানেল আইতে প্রচার হবে আফজাল হোসেন নির্মিত ‘ঢাক বাজলো ঢাকায়’।


এদিকে গেলো ১৯ জুলাই ছিলো আফজাল হোসেনের জন্মদিন। যেহেতু কর্মদিবস ছিলো। তাই বলা যায় প্রায় পুরোদিনই তিনি রাজধানীর ধানমন্ডিতে তার অফিস ‘মাত্রা’তেই ছিলেন। সেদিন চ্যানেল আই ‘তারকাকথন’-এ সরাসরি আড্ডায় অংশগ্রহণ করেন আফজাল হোসেন।


গেলো ঈদে আফজাল হোসেনকে নিজের নির্মিত ছোট কাকু সিরিজ ছাড়াও অভিনয়ে দেখা গেছে সৈয়দ সালাহ উদ্দিন জাকী পরিচালিত ‘হারানো পাতায় প্রেম’ নাটকে। এটি চ্যানেল আইতে প্রচার হয়। এতে তার বিপরীতে অভিনয় করেন তারিন।


অন্যদিকে এনটিভিতে প্রচার হয় আরিফ খান পরিচালিত ‘ছুটির একদিনে’ টেলিফিল্মে। এতে আফজাল হোসেনের বিপরীতে অভিনয় করেন সুবর্ণা মুস্তাফা ও তারিন। আফজাল হোসেন অভিনীত আলোচিত চলচ্চিত্রের মধ্যে রয়েছে কাজী জহিরের ‘নতুন বউ’ এবং আব্দুল্লাহ আল মামুনের ‘দুই জীবন’।


আফজাল হোসেন অভিনীত উল্লেখযোগ্য টিভি নাটকের মধ্যে রয়েছে ‘বহুব্রীহি’, ‘হৃদয় থেকে পাওয়া’, ‘হঠা’ বৃষ্টি’, ‘শুধু তোমার জন্য’, ‘মন ময়ূরী’, ‘ভালোবাসা তোমার আমার’ ‘সুখের ছাড়পত্র’, ‘ফুলের বাগানে সাপ’, ‘প্রেম বাঁচিতে জানে’।


গেলো ঈদে আফজাল হোসেন ছোট কাকু সিরিজের ‘খেলা হলো খুলনায়’ নির্মাণ করেন। এতে অন্যান্য অভিনয় শিল্পীদের সঙ্গে অভিনয় করেন নবাগত শায়ান।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com