শিরোনাম
ফাঁস হলো ‘বিগ বস ১১’র প্রতিযোগীদের নাম!
প্রকাশ : ২১ জুলাই ২০১৭, ১৩:১৫
ফাঁস হলো ‘বিগ বস ১১’র প্রতিযোগীদের নাম!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘বিগ বস’ কবে শুরু হবে, এখন থেকেই ভাবতে শুরু করে দিয়েছেন অনেকে। এমনকি ‘বিগ বস ১১’-তে কাদের দেখা যাবে, এ নিয়েও টেলিভিশনপ্রেমীদের মধ্যে জল্পনা শুরু হয়ে গেছে। আর ঠিক এরমধ্যেই ফাঁস হলো এবারের প্রতিযোগীদের নাম।


আগের সিজন, অর্থাৎ ‘বিগ বস ১০’ থেকে নতুন নিয়ম শুরু হয়েছে। সেলিব্রিটি কনটেসটেন্টদের সঙ্গে ‘বিগ বস’-এ এখন যোগ দিতে পারেন আম জনতাও। শেষ সিজনটিতেও সেলেব প্রতিযোগীদের হারিয়ে ‘বিগ বস’র বিজেতা হয়েছিলেন আম জনতার মধ্যে থেকে আসা মনবীর।


একই নিয়মে, এবারেও ‘বিগ বস’-এর ময়দানে সেলেব এবং নন-সেলেব প্রতিযোগীদের লড়তে দেখা যাবে। আম জনতাদের মধ্যে কাদের দেখা যাবে তা এখনও জানা যায়নি। তবে একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী জেনে নেয়া যাক সেলেব প্রতিযোগীদের নাম।


এই সেলেবদের মধ্যে রয়েছেন ছোট পর্দার অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য, নিয়া শর্মা, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সানা সইদ, টিভি ও থিযেটার অভিনেতা অচিন্ত কৌর এবং ইউটিউবের মাধ্যমে হঠাৎ করে বিখ্যাত হয়ে যাওয়া ‘ঢিনচ্যাক পূজা’ ওরফে পূজা জৈন।


‘বিগ বস’-এর পক্ষ থেকে অবশ্য এখনও নিশ্চিত করে কিছু বলা হয়নি। বরং তারা এই নামগুলি গোপনই রাখতে চাইছে। রিপোর্ট অনুযায়ী, ঢিনচ্যাক পূজাও এই ব্যাপারে সঠিক কিছু জানাননি। তিনি বলেছেন, ‘আমার কাছে এরকম কোনও প্রস্তাব এখনও আসেনি।’


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com