শিরোনাম
‘বরেলী কি বরফি’র ট্রেলার প্রকাশ
প্রকাশ : ২১ জুলাই ২০১৭, ১১:১৪
‘বরেলী কি বরফি’র ট্রেলার প্রকাশ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রকাশ পেল ত্রিকোণ প্রেমের জটিলতা নিয়ে নির্মিত ছবি ‘বরেলী কি বরফি’র ট্রেলার। আর তাতে এক ঝলকেই জমিয়ে দিয়েছেন প্রীতম বিদ্রোহী, চিরাগ দুবে আর বিট্টিরা। বলছি রাজকুমার রাও, আয়ুষ্মান খুরানা এব‌ং কৃতি শ্যাননেন কথা। বলা যায়, ফিল্মে তিনজনই একেবারে যেন মিশে গেছেন চরিত্রের মধ্যে।


ছবির গল্পে দেখা যাবে- উত্তরপ্রদেশের বরেলীর বিট্টির প্রেমে হাবুডুবু খাচ্ছেন চিরাগ। অথচ বিট্টি তাঁকে বিশেষ পাত্তা দেন না। ফলে বিট্টিকে কাছে পেতে একটা ছক কষে ফেলেন চিরাগ। প্রীতমের সঙ্গে আলাপ করিয়ে দেন বিট্টির। আর প্রীতমের মাধ্যমেই বিট্টির কাছাকাছি হতে চান তিনি। সেই মতো শিখিয়ে-পড়িয়ে প্রীতমকে হাজিরও করান বিট্টির কাছে।


তবে তার প্ল্যান বিশেষ কাজে আসে না। মাঝপথেই ভেস্তে যেতে শুরু করে তা। কারণ, বিট্টির সঙ্গে সম্পর্ক গড়া শুরু করে দিয়েছেন প্রীতম। এর পর কী হলো? তা জানতে হলে এখন অপেক্ষা করতে হবে আগামী ১৮ আগস্ট পর্যন্ত। সে দিনই মুক্তি পাবে ছবিটি।


ফিল্মের প্রোডাকশন হাউস বিআর ফিল্মস এবং জাংলি পিকচার্স। পরিচালনায় অশ্বিনী আইয়ার তিওয়ারি। গত বছরে নিজের প্রথম ফিল্ম ‘নীল বাট্টে সন্নাটা’ দিয়ে ডেবিউ করেছিলেন তিনি। আর প্রথম ফিল্মেই দর্শক-সমালোচক-দু’পক্ষেরই প্রশংসা কুড়িয়ে এই পরিচালক। এবার অপেক্ষা বরেলীর বরফির জন্য।



বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com