শিরোনাম
শুটিংয়ে তরবারির আঘাতে গুরুতর আহত কঙ্গনা
প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ১৫:১০
শুটিংয়ে তরবারির আঘাতে গুরুতর আহত কঙ্গনা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছবির শুটিংয়ের সময় তরবারির আঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কঙ্গনা রানাউত। বলিউডের ‘কুইন’র কপালে পড়েছে ১৫টি সেলাই।

 

ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলা হয়, বুধবার হায়দরাবাদের একটি স্টুডিওতে তার আগামী ছবি ‘মণিকর্নিকা: দ্যা কুইন অব ঝাঁসি’র শুটিং চলছিল। নীহার পাণ্ডের সঙ্গে তলোয়ার যুদ্ধের দৃশ্যের শুট করছিলেন কঙ্গনা। একটি দৃশ্যে নীহারের তরবারির সামনে বসে পড়ার কথা ছিল কঙ্গনার। কিন্তু টাইমিং সামান্য ভুল হওয়ায় নীহারের তরবারি সোজা গিয়ে লাগে কঙ্গনার দুই ভ্রু’র মাঝখানে।

 

রক্তাক্ত হয় শুটিং ফ্লোর। পরে দ্রুত কঙ্গনাকে সেট থেকে অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়। ভর্তি করা হয় আইসিইউ-তে।

 

 

চিকিৎসকরা জানান, কঙ্গনার জখম গুরুতর। অল্পের জন্য কপালের হাড়ে আঘাত লাগেনি। আরো বড় দুর্ঘটনাও ঘটতে পারত। তবে আগামী কয়েক দিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে। কপালের গভীর ক্ষতের দাগ সারাতে কঙ্গনাকে কসমেটিক সার্জারি করাতে হতে পারে বলে ধারণা করছেন চিকিৎসকরা। তবে কঙ্গনা নাকি বলেছেন, ঝাঁসির রানি লক্ষ্মীবাইয়ের চরিত্রে অভিনয়ের খাতিরে সেই দাগ রেখে দিতে চান তিনি। আগামী বছর এপ্রিলে মুক্তি পাবে ছবিটি।

 

‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র প্রযোজক কমল জৈন কঙ্গনার সাহসের প্রশংসা করে বলেন, ‘বেশ কয়েক বার রিহার্সালের পরই শুটিং শুরু হয়েছিল। কঙ্গনা নিজেই স্টান্ট করবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। দুর্ঘটনার পরও রানি ঝাঁসির মতোই ব্যথা সহ্য করে, প্রায় আধা ঘণ্টার দূরত্ব পার হয়ে হাসপাতালে গেছেন।’

 

বিবার্তা/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com