শিরোনাম
‘আল্লাহ মেহেরবান’র বিরুদ্ধে লিগ্যাল নোটিশ
প্রকাশ : ২৮ মে ২০১৭, ১৬:০৯
‘আল্লাহ মেহেরবান’র বিরুদ্ধে লিগ্যাল নোটিশ
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি তুমুল বিতর্কের মুখে পড়া ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের গানটির বিরুদ্ধে লিগ্যাল নোটিশ দেয়া হয়েছে। যৌথ প্রযোজনার ‘বস ২’ ছবিতে জিৎ ও নুসরাত ফারিয়ার অংশগ্রহণে গাওয়া আইটেম গানটি ইউটিউব থেকে সরিয়ে নেয়ার দাবিতে এই লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী।


গত ২৬ মে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় ‘আল্লাহ মেহেরবান’ গানটি। প্রকাশের পরপরই বিতর্ক তৈরি হয় এটি নিয়ে। এই গানের সঙ্গে চিত্রনায়িকা ফারিয়ার খোলামেলা পোশাক আর আবেদময়ী নাচ-ভঙ্গিমার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা ঝড় ওঠে ছবি নির্মাণে জড়িত সবাইকে নিয়ে।


একই কারণে দ্রুতই মন্তব্যের ঘর ভরে ওঠে গালাগালিতে। আর এরই মধ্যে গানটি ডিসলাইক করেছেন অধিকাংশ দর্শকশ্রোতা। যা কোনো কোনো গানের ক্ষেত্রে নজিরবিহীন। আর এবার আইনি জটিলতায় পড়তে যাচ্ছেন গানের সংশ্লিষ্টরা।


জানা গেছে, আগামী তিনদিনের মধ্যে গানটি ইউটিউব থেকে সরিয়ে নিতে সুপ্রিম কোর্টের আইনজীবী আজিজুল বাশারের পক্ষে সাতজনকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন আইনজীবী অ্যাডভোকেট হোজ্জাতুল ইসলাম। এ ব্যাপারে তথ্য সচিব, সংস্কৃতি সচিব, এফডিসির সভাপতি, এমডি, পুলিশের মহাপরিদর্শক, সেন্সরবোর্ডের চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।


লিগ্যাল নোটিশের সাত প্রাপক হলেন, জাজ মাল্টিমিডিয়া, চলচ্চিত্র সেন্সর বোর্ডের চেয়ারম্যান, পুলিশের মহাপরিদর্শক, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ও সভাপতি, সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব ও তথ্য মন্ত্রণালয়ের সচিব।



বিবার্তা/জাকিয়া/যুথি


>>গানে আল্লাহ; অশ্লীল পোশাকে তোপের মুখে ফারিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com