শিরোনাম
সালমানের ‘টিউবলাইট’র ট্রেলারটা দেখেছেন?
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১২:১৬
সালমানের ‘টিউবলাইট’র ট্রেলারটা দেখেছেন?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড সুপারস্টার সালমান খানের ছবি মানেই মুক্তির বহুদিন আগে থেকে তা নিয়ে উন্মাদনা শুরু হওয়া। কবির খান পরিচালিত ‘টিউবলাইট’ ছবিটির ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। শুটিং শুরুর আগে থেকেই জল্পনা-কল্পনা চলছিল ছবিটি নিয়ে। অবশেষে বোধহয় তার অবসান ঘটলো। কেননা, সম্প্রতি মুক্তি পেয়েছে ‘টিউবলাইট’র ট্রেলার।


গত ২৫ মে সালমান খান ফিল্মসের ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হয় চলতি বছরের বহুল প্রতিক্ষিত ছবিটির ট্রেলার। এ ছবিতে সল্লু মিয়াকে দেখা যাবে বোকা এবং বেশ আবেগপ্রবণ চরিত্রে। ট্রেলারে যুদ্ধক্ষেত্রে যেতে দেখা যাচ্ছে সালমানের নিজের ভাই সোহেল খানকে, যিনি ছবিতে অভিনেতার অনস্ক্রিন ভাইয়ের চরিত্রে রয়েছেন।


কিন্তু দুঃখের বিষয় ছবিতে মৃত্যু হয় সোহেলের, এবং বেশ কিছু দৃশ্যে সেই যন্ত্রণা সালমানকে ফুটিয়ে তুলতে হয়েছে অভিনয় দিয়ে। কার্যত সেই অভিনয় সালমানকে ভেতর থেকে কোথাও নাড়া দিয়েছে। তাই হয়তো ছবিটির ডাবিংয়ের সময়ও একজন পেশাদার অভিনেতা হয়েও কেঁদে ফেলেছিলেন তিনি।


এছাড়া ছবির ট্রেলারে দেখা গেছে প্রয়াত অভিনেতা ওম পুরীকে, যেটাও ভাইজানের কাছে মারাত্মক বেদনাদায়ক। কারণ একজন মানুষ ঘণ্টাখানেক আগে তাদের সঙ্গে শুটিং করে গিয়েছেন, তিনিই ঘণ্টাখানেক বাদে শুধুমাত্র একটি নশ্বর দেহ হয়ে গেছেন, সেটাও কোথায় যেন ধাক্কা দিয়েছে সালমানকে।


ছবির ট্রেলারে সালমান সদ্য প্রয়াত বিনোদ খান্না এবং তার অনস্ক্রিন মা রিমা লাগুকেও শ্রদ্ধা জানিয়েছেন। তবে ‘টিউবলাইট’ ট্রেলারে দেখা গেছে আরেকটি চমক। সেটি হলো ট্রেলারের একটি দৃশ্যে দেখা গেছে বলিউড বাদশা শাহরুখ খানকেও।


একের পর এক ব্লক বাস্টার হিট ছবি দর্শকদের উপহার দেন বলিউড ভাইজান সালমান খান। তাই তার অভিনীত ‘টিউবলাইট’ ছবিটি নিয়েও দর্শকদের উম্মাদনা চরমে। ‘টিউবলাইট’র গল্প লিখেছেন পরিচালক কবির খান নিজেই। ছবি মুক্তি পাবে আগামী ২৩ জুন। আপাতত দেখে নিন এর ট্রেলার।



বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com