শিরোনাম
পাঁচ পণ্যের এক বিজ্ঞাপনে মিথিলা
প্রকাশ : ২৫ মে ২০১৭, ০২:১৪
পাঁচ পণ্যের এক বিজ্ঞাপনে মিথিলা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গত বছর একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন মিথিলা। চলতি বছরে নতুন আরেকটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। একটি বহুজাতিক কোম্পানীর পাঁচটি পণ্যের একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। এরইমধ্যে রাজধানীর কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন অমি সিদ্দিকী।


বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে মিথিলা বলেন, ‘এটা কোনে গল্প নির্ভর বা স্ক্রিপ্ট নির্ভর বিজ্ঞাপন নয়। যে কারণে ইলেকট্রনিক্স পণ্যগুলো সম্পর্কে আমি নিজেই নানান তথ্য দিয়ে থাকি। দর্শক পণ্যগুলো সম্পর্কে আমার কাছ থেকেই নানান কিছু জানবেন। অমি নির্মাতা হিসেবে বেশ ভালো। যে কারণে কাজটি নিয়ে আমি আশাবাদী।’


এদিকে বৃহস্পতিবার মিথিলার জন্মদিন। কিন্তু জন্মদিনে তাকে ঈদ নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হবে। মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় অপূর্ব’র বিপরীতে একটি ঈদ নাটকের শুটিং-এ তিনি ব্যস্ত থাকবেন। তবে যেহেতু জন্মদিনে শুটিং করবেন তিনি। তাই গতকাল ২৪ মে রাতেই তিনি বাবা, মা, সন্তান এবং পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে জন্মদিনের প্রথম প্রহরেই জন্মদিন উদ্যাপন করেন মিথিলা।


মিথিলা বলেন, ‘যেহেতু এবারের জন্মদিন শুটিং স্পটেই কাটাতে হবে। তাই আগেরদিন রাতেই পরিবারের সবাইকে নিয়ে দিনটি উদ্যাপন করেছি। তবে শুটিং স্পটে আমার একমাত্র মেয়ে আয়রাকে নিয়ে আসতে পারি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন এবারের জন্মদিন, শুটিং সবমিলিয়ে বেশ ভালোভাবে দিনটি যেন পার করতে পারি।’


গেলো মাসে বেশ কিছুদিন দেশের বাইরে ছিলেন মিথিলা। যে কারণে ঈদের কাজ শুরু করতে একটু দেরীই হয়ে গেলো তার। দেশে ফিরেই মিথিলা ইফতেখার আহমেদ ফাহমির নির্দেশনায় ‘যেমন খুশি তেমন সাজো’ নাটকে সজল ও উর্মিলার সঙ্গে অভিনয় করলেন।


মিথিলা জানান, এবারই প্রথম সজল ও উর্মিলার সঙ্গে তিনি প্রথম কোন নাটকে অভিনয় করেছেন। দু’জনের কাছ থেকে পেয়েছেন দারুণ সহযোগিতা। এছাড়া ঈদের পূর্ব পর্যন্ত মিথিলাকে যাদের নাটকে দেখা যাবে তারা হচ্ছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, মাবরুর রশীদ বান্নাহ, মিজানুর রহমান আরিয়ান’সহ আরো বেশ কয়েকজন নির্মাতার নাটকে। এসব নাটকে মিথিলাকে দেখা যাবে অপূর্ব, জন’সহ আরেকজন নবাগত অভিনেতার বিপরীতে।


বিবার্তা/অভি/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com