শিরোনাম
অভিজিতের অ্যাকাউন্ট সাসপেন্ড
প্রকাশ : ২৪ মে ২০১৭, ০৪:২৮
অভিজিতের অ্যাকাউন্ট সাসপেন্ড
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নারীদের উদ্দেশ্যে ক্রমাগত ‘আপত্তিকর’ মন্তব্যের জেরের ভারতীয় গায়ক অভিজিৎ ভট্টাচার্যর অ্যাকাউন্ট সাসপেন্ড করেছে টুইট্যার।


খবরে প্রকাশ, অভিজিতের বিরুদ্ধে অনুপযুক্ত ও অপমানজনক বাক্য ব্যবহার করার অভিযোগ তোলেন বেশ কয়েকজন টুইটার ব্যবহারকারী। এরপরই, মাইক্রো ব্লগিং সাইটের পক্ষ থেকে গায়কের অ্যাকাউন্ট সাসপেন্ড করার সিদ্ধান্ত নেয়া হয় বলে জানা গেছে।


এই মুহূর্তে গায়কের টুইট্যার হ্যান্ডলে গেলে সেখানে লেখা ভেসে উঠছে– ‘অ্যাকাউন্ট সাসপেন্ডেড। দিস অ্যাকাউন্ট হ্যাস বিন সাসপেন্ডেড’। গত ২২ মে, টুইট্যারে জেএনইউ পড়ুয়া তথা সমাজকর্মী শীলা রশিদকে তুমুল আক্রমণ করেন অভিজিৎ। এমনকী, তার চরিত্র নিয়েও আপত্তিজনক মন্তব্য করে বসেন।


এরপরই, গায়কের বিরুদ্ধে টুইটারে অভিযোগ জানান কয়েকজন নেটিজেন। তাতেই কাজ হয়। যদিও, এই সাসপেন্সন সাময়িক না স্থায়ী, তা পরিষ্কার নয়।


প্রসঙ্গত, এই প্রথমবার নয়। এর আগেও, অভিজিতের বিরুদ্ধে এধরনের অভিযোগ উঠেছিল। মহিলা সাংবাদিক স্বাতী চতুর্বেদীর বিরুদ্ধে একাধিক আপত্তিকর টুইট করার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রবল সমালোচিত হন অভিজিৎ।


তার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়। গ্রেফতার হন তিনি। পরে অবশ্য জামিন পেয়ে কান্নায় ভেঙে পড়েন। তিনি জানান, এমন কাণ্ড তিনি করবেন না। যদিও, সেই অনুশোচনা যে বেশিদিন টেকেনি, তা বলাই বাহুল্য।


এদিকে, অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার জন্য অরুন্ধতী রায় ও জেএনইউ দায়ী করেছেন অভিজিৎ।


বিবার্তা/আকবর/হোসেন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com