শিরোনাম
হিমির প্রথম সিনেমা আসছে ৩১ মার্চ
প্রকাশ : ২৮ মার্চ ২০১৭, ২১:২৬
হিমির প্রথম সিনেমা আসছে ৩১ মার্চ
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

২০১৪ সালে একটি রিয়েলিটি শো’তে প্রতিযোগিতার মধ্যদিয়ে চ্যাম্পিয়নের খেতাব অর্জন করেছিলেন জান্নাতুল সুমাইয়া হিমি। এরপর ছোটপর্দাতেই অভিনয়ে ব্যস্ত হয়ে উঠলেন তিনি।


তবে মনে মনে স্বপ্ন দেখেছিলেন বড় পর্দায় কাজ করার। কিন্তু সেই স্বপ্ন যে সত্যি হয়ে ধরা দেবে ভাবেননি তিনি। যৌথ প্রযোজনার চলচ্চিত্রেই প্রথম অভিনয় করার সুযোগ পেয়ে গেলেন হিমি। রেশমী মিত্রের নির্দেশনায় ‘হঠাৎ দেখা’ চলচ্চিত্রে অভিনয় করেন গত বছর।


এতে হিমি মানসী চরিত্রে অভিনয় করেন। তার একটু বেশি সময়ের বয়সের চরিত্রে চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন দেবশ্রী রায়। চলচ্চিত্রটিতে হিমি অভিনয় করার সুযোগ পেয়েছেন গুণী অভিনয়শিল্পীদের সঙ্গে। যে কারণে প্রথম চলচ্চিত্রে কাজ করে বেশ উচ্ছ্বসিত ছিলেন তিনি। কিন্তু রূপালী পর্দায় নিজেকে দর্শকের গ্যালারিতে বসে না দেখা পর্যন্ত যেন সেই অপেক্ষা আর মানতে পারছিলেন না হিমি।


অবশেষে আসছে ৩১ মার্চ শুক্রবার দুই বাংলায় একযোগে চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। চলচ্চিত্রটির মুক্তির প্রচারণা নিয়েই দারুণ ব্যস্ত সময় কাটছে হিমির। কিন্তু মনের মতো সময় দিতে পারছেন না তিনি। কারণ আসছে ২ এপ্রিল থেকে তার উচ্চ মাধ্যমিক পরীক্ষা।


রাজধানীর ক্যামব্রিয়ান কলেজের অধীনে ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে তিনি উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করবেন।


নিজের অভিনীত প্রথম চলচ্চিত্র মুক্তি প্রসঙ্গে হিমি বলেন, এতোদিন সত্যিই ভীষণ অপেক্ষায় ছিলাম চলচ্চিত্রটি মুক্তির। কিন্তু এখন সময় এতো কাছে চলে এসেছে যে মনে মনে কিছুটা ভয়ে আছি। কারণ দর্শক আমাকে কীভাবে নেন সেটা নিয়ে একটু চিন্তায় আছি। তবে আমি আমার অভিনয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী যে আমার অভিনয় দর্শকের ভালো লাগবে। রেশমী মিত্রের কাছে অনেক কৃতজ্ঞ। কারণ তিনি আমাকে খুব সহযোগিতা করেছেন। দর্শকের কাছে বিশেষ অনুরোধ থাকবে হলে গিয়ে চলচ্চিত্রটি উপভোগ করার জন্য।


৪ অক্টোবর জন্ম নেয়া হিমি জানান, ৩১ মার্চ তিনি রাজধানীর বেশ কয়েকটি সিনেমা হলে যাবেন মাকে সঙ্গে নিয়ে চলচ্চিত্রটি উপভোগ করার জন্য।


এদিকে ছোটপর্দায় নিয়মিত অভিনয় করছেন হিমি। ‘জলে ভেজা রং’, ‘অন্ধকারে অন্তরালে’, ‘তবুও ভালোবাসি’, ‘শুন্য একটি সংখ্যা’, ‘বারো ঘরে এক উঠোন’ ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিক চারটি শিগগিরই বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে।


উল্লেখ্য রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হঠাৎ দেখা’ কবিতা অবলম্বনে হিমির প্রথম চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। গল্পের প্রেক্ষাপটটি ১৯৩৮ সালের। তাই চলচ্চিত্রটিতে সেই সময়ের ছবিই ফুটে উঠেছে বলে জানান হিমি।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com