শিরোনাম
পুজা ভাটের মেয়ে আলিয়া!
প্রকাশ : ২৮ মার্চ ২০১৭, ০৯:৪২
পুজা ভাটের মেয়ে আলিয়া!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের সবচেয়ে জুনিয়র নায়িকা আলিয়া ভাট। চলচ্চিত্রনির্মাতা মহেষ ভাট এবং অভিনেত্রী সোনি রাজদানের ছোট মেয়ে এবং পুজা ভাটের বোন। এটাই জানেন সবাই। কিন্তু এখন শোনা যাচ্ছে, তিনি নাকি পুজা ভাটের মেয়ে! বলি পাড়ায় এ খবরই শোনা যাচ্ছে। তাহলে কি ঘটনা অন্য কিছু?


না, ঘটনা তেমন কিছুই নয়। আসলে নতুন একটি ছবিতে পুজা ভাটের মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে। ১৯৯১ সালে মুক্তি পাওয়া মহেশ ভাট পরিচালিত দারুণ ব্যবসা সফল ছবি ‘সাদাক’র সিকুয়্যাল তৈরি করছেন পরিচালক। সে সময় সিনেমাটি দারুণভাবে ব্যবসা সফল হয়। নতুন সিনেমাতে সঞ্জয় ও পুজার অভিনয় করার কথা রয়েছে। গুঞ্জন উঠেছে, এই সিনেমাতে বিশেষ একটি চরিত্রে মহেশের ছোট মেয়ে আলিয়া ভাটও থাকবেন।


ভারতীয় গণমাধ্যমে থেকে জানা গেছে, এই ছবির সিকুয়্যালে পুজা ও সঞ্জয়ের সন্তানের চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট। যদিও ছবি -সংশ্লিষ্ট কেউ এখনো এই বিষয়ে মুখ খোলেননি।


তবে গুঞ্জনটি সত্যি হলে বলিউডে নতুন ইতিহাস তৈরি হবে। কারণ, এর আগে বলিউডের কোনো সিনেমাতে দুই বোন মা-মেয়ের চরিত্রে অভিনয় করেছেন বলে মনে হয় না। যদিও পুজা ভাট আর আলিয়া ভাট দুজনের মা ভিন্ন। কিন্তু তারা দুজনেই মহেশ ভাটের সন্তান।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com