শিরোনাম
প্রযোজকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ নায়িকার
প্রকাশ : ২৬ মার্চ ২০১৭, ১০:১৯
প্রযোজকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ নায়িকার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছোটপর্দায় অভিনয়ের সুবাদে এখন দর্শকদের কাছে শিল্পা শিন্ডে বেশ পরিচিত মুখ। ভারতীয় ছোটপর্দার জনপ্রিয় কমেডি ডেইলি সোপ ‘ভাবি জি ঘর পর হ্যায়’-তে তার চরিত্রের নাম অঙ্গুরি দেবী। আর ওই শোয়ের প্রযোজক সঞ্জয় কোহালির বিরুদ্ধেই যৌন হয়রানির অভিযোগ দায়ের করেছেন নায়িকা। সম্প্রতি মুম্বাইয়ের ওয়ালিভ থানায় এই অভিযোগ দায়ের করেছেন তিনি।


শিল্পার অভিযোগ, সঞ্জয় তাকে সবসময়ই ‘সেক্সি’ বলে ডাকতেন। বারবার ঘনিষ্ঠ হতে চাইতেন। এমনকী সঞ্জয়ের সাথে ঘনিষ্ঠ না হতে চাওয়ার কারণে একাধিকবার তাকে শো-থেকে বের করে দেয়ার হুমকিও দিয়েছেন প্রযোজক। একবার নাকি শিল্পার সাথে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছিলেন সঞ্জয়। সেই সময় ওই শো-এর মেকআপ আর্টিস্ট পিঙ্কু পাটওয়া তাদের দেখে ফেলেন। ঠিক তার পরের দিনই পিঙ্কুর চাকরি চলে যায়।


‘ভাবি জি ঘর পর হ্যায়’-তে শিল্পা।


শিল্পার কথায়, ‘আমি এ সপ্তাহে আমার আইনজীবীকে নিয়ে তিন বার থানায় গেছি। অনেক নারী আছেন যারা ইন্ডাস্ট্রির এই সমস্যা নিয়ে মুখ খুলতে ভয় পান। কিন্তু আমি মুখ খুললাম। ধরে নিন, ওদের সকলের হয়েই মুখ খুললাম।’


তবে এর আগে শো-কর্তৃপক্ষের বিরুদ্ধে মানসিক হয়রানির অভিযোগ এনেছিলেন শিল্পা। শো থেকে বেরিয়েও গিয়েছিলেন তিনি। চুক্তি ভেঙে বেরিয়ে যাওয়ার জন্য প্রযোজক তাকে আইনি নোটিস পাঠান। তার অনুপস্থিতির ক্ষতিপূরণ হিসেবে সাড়ে ১২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়। সে সময় উল্টে শিল্পা দাবি করেন, প্রোডাকশন হাউজ তাকে তার প্রাপ্য ৩২ লক্ষ দেয়নি।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com