শিরোনাম
শুভ জন্মদিন কঙ্গনা
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ১০:৪০
শুভ জন্মদিন কঙ্গনা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আজ ২৩ মার্চ, বলিউডের কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের জন্মদিন। ১৯৮৭ সালের এই দিনে হিমাচল প্রদেশের মান্দি জেলার একটি ছোট শহরের রাজপুত পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। একে একে ২৯টি বসন্ত পার করে আজ ৩০ -এ পা রাখলেন জনপ্রিয় এই নায়িকা।


বি-টাউনের অতি জনপ্রিয় মুখ কঙ্গনা। বৈচিত্রে ভরপুর তার করা সিনেমার চরিত্রগুলোও। প্রত্যেকটি সিনেমাতেই তাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যায়। হিমাচল প্রদেশ থেকে আসা এই নায়িকা তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।


বিকাশ ভালের ‘কুইন’ সিনেমায় অভিনয় করে বিশ্বজোরা সুনাম কুড়িয়েছেন কঙ্গনা। এছাড়াও ‘গ্যাংস্টার, লাইফ ইন এ মেট্রো, ফ্যাশন, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই, তানু উইডস মানু এবং কৃষ থ্রি সিনেমায় অভিনয়েরর জন্য ব্যাপকভাবে প্রশংসিত হন তিনি।


এই অভিনেত্রী মোট তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন। এর মধ্যে দুইবার সেরা অভিনেত্রী হিসেবে ও একবার সেরা সহ অভিনেত্রী হিসেবে জাতীয় পুরষ্কার পান তিনি। এছাড়াও তিনি ৩টি বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন। কঙ্গনা মিডিয়াতে তার সৎ মতামত প্রকাশের জন্য জনসাধারণের কাছে বিশেষভাবে সুপরিচিত।


জানা গেছে, আজ থেকেই নিজের আসন্ন ছবি ঝাঁসির রানির বায়োপিকের কাজ শুরু করবেন কঙ্গনা। তবে কেতন মেটার পরিচালনায় নয়! ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। তার জায়গায় এসেছেন ‘গব্বর ইজ ব্যাক’এর পরিচালক কৃষ। আপাতত ছবির নাম ঠিক হয়েছে ‘মণিকর্ণিকা’।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com