আমির কন্যার বিয়ে নিয়ে আবারও চমক!
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৪, ১০:১১
আমির কন্যার বিয়ে নিয়ে আবারও চমক!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজস্থানের উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠান।


সেখানে থাকছে গায়ে হলুদ, মেহেন্দি, সতের মতো অনুষ্ঠান। তবে আমিরের মেয়ের বিয়ে বলে কথা। আর পাঁচটা বিয়ের চেয়ে যে তা আলাদা হতে চলেছে, তার আভাস পাওয়া গিয়েছিল মুম্বইয়ের অনুষ্ঠানেই।


নিজের বিয়েতে শাড়ি বা লেহঙ্গা নয়, হারেম প্যান্ট, ব্লাউজ় ও ওড়নায় সেজেছিলেন ইরা। অন্য দিকে, আট কিলোমিটার দৌড়ে গেঞ্জি ও হাফপ্যান্ট পরে সোজা বিয়ের মঞ্চে এসে উঠেছিলেন নূপুর।


১৩ জানুয়ারি নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে ইরা-নূপুর যুগলের রিসেপশন।


গত ৩ জানুয়ারি মায়ানগরীর এক বিলাসবহুল হোটেলে সইসাবুদ করে আইনি বিয়ে সেরেছেন আমির খানের কন্যা ইরা খান। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরেকে আইনি মতে বিয়ে করেন ইরা।


সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আত্মীয়, পরিজন ও বর-কনের কাছের বন্ধুরা। পারিবারিক অনুষ্ঠানের পর এ বার পালা ‘বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিং’-এর।


মুম্বাইয়ের সঙ্গে তাল মিলিয়ে এ বার উদয়পুরেও তেমনই আয়োজন করলেন যুগল।


ইতিমধ্যেই সমাজমাধ্যমের পাতায় প্রকাশ্যে এসেছে ইরা ও নূপুরের মেহেন্দির অনুষ্ঠানের ছবি। মেহেন্দির অনুষ্ঠানের জন্য হালকা গোলাপি রঙের পোশাকে সেজেছিলেন ইরা। কনের পোশাকের সঙ্গে সাযুজ্য রেখে অন্দরসজ্জাতেও গোলাপি আভা। সেই অনুষ্ঠানে যদিও গেঞ্জি ও শর্টস পরেননি নূপুর। গোলাপি ও বাদামি রঙের পোশাকে সেজেছিলেন তিনি। তবে আসল অনুষ্ঠান নাকি শুরু হতে চলেছে মেহেন্দির পরে। বন্ধুদের নিয়ে নাকি একটি পাজামা পার্টির আয়োজন করেছেন ইরা ও নূপুর। সেখানে থাকবেন ইরার কাছের বন্ধু ও ‘লিটল থিংস’ খ্যাত অভিনেত্রী মিথিলা পালকরও।


উদয়পুরে ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠানে বসতে চলেছে চাঁদের হাট। আমিরের মেয়ের বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে অমিতাভ বচ্চনও।


হোটেলের মোট ১৭৬টি ঘরই বুক করা হয়েছে ইরা ও নূপুরের বিয়ে উপলক্ষে। বিয়েতে নাকি আমন্ত্রিতের তালিকায় আছেন ২৫০ জন অতিথি। উদয়পুরে জাঁকজমক করে বিয়ের পর মুম্বইয়ে রিসেপশন পার্টির আয়োজন রেখেছেন ইরা ও নূপুর।


সূত্র : দ্য গার্ডিয়ান


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com