ভোট দিয়ে উচ্ছ্বসিত তারকারা
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৯:৩০
ভোট দিয়ে উচ্ছ্বসিত তারকারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সারাদেশে উৎসবমুখর পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হয়েছে। সাধারণ মানুষের পাশাপাশি ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন তারকারাও। চলচ্চিত্র, নাটক, সংগীত ও মঞ্চের বহু গুণীজনরাও ভোট দিতে সকাল থেকেই নিজ নিজ কেন্দ্রে উপস্থিত হতে দেখা গেছে। তাদের মধ্যে অনেকেই ভোট দেয়ার পর সেই মুহূর্ত শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।


এদের মধ্যে গুণী অভিনেত্রী সারা যাকের থেকে জয়া আহসান, নির্মাতা শিহাব শাহীন থেকে অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন ভোট দিয়েছেন। সেই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভোট প্রদান পরবর্তী স্থিরচিত্র প্রকাশ করেছেন। কেউ আবার দিয়েছেন ভোটের কালি লাগানো আঙুলের ছবি।


এরমধ্যে গুণী অভিনেত্রী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সারা যাকের দুই সন্তানকে নিয়ে ভোট দিতে গিয়েছিলেন বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ এর কেন্দ্রটিতে। দুই সন্তানের সাথে একটি ছবি পোস্ট করে সারা যাকের লিখেন, মিসিং ইউ আলী যাকের। তুমি আমাদের সবাইকে ভোট এর ব্যাপারে উদ্বুদ্ধ করেছ! ভোটার হিসেবে আমরা আমাদের অধিকার প্রয়োগ করছি। আমার ভোট আমি দেবো।’


সারা যাকেরের সেই পোস্টে ছোটপর্দার গুণী আরেক অভিনেতা তারিক আনাম লিখেছেন, আমরাও ভোট দিয়ে এলাম। অল্প সময়ের ব্যবধানে তোমাদের সাথে দেখা হলো না।


ভোট নিয়ে বরাবরই উৎসাহ দেখা গেছে অভিনেত্রী জয়া আহসানের। তিনি ঢাকা ১৭ আসনের ভোটার। রবিবার নিজ কেন্দ্রে গিয়ে দিয়েছেন ভোট। ভোটের কালি আঙুলের ছবিও পোস্ট করে লিখেছেন, ৭ জানুয়ারি ২০২৪!


ঢাকা-১০ আসনের ভোটার অভিনেত্রী সোহানা সাবাও। এই আসনে সহ-অভিনেতা ফেরদৌস নির্বাচন করছেন। তার পক্ষেই শুরু থেকেই প্রচারণায় ছিলেন সাবা। ভোটের দিন সকালেও এই অভিনেত্রী তার ছেলে শুদ্ধর সঙ্গে ফেরদৌসের একটি ছবি প্রকাশ করে লিখেছেন, মামা আজকে জিতবেই জিতবে। দুপুরে আরেকটি ছবি পোস্ট করেন সাবা। যেখানে ভোটের কালি লাগানো আঙুলের ছবিও স্পষ্ট। লিখেছেন, ‘ডান’।


ঢাকাই চলচ্চিত্রের দর্শক প্রিয় নায়িকা অপু বিশ্বাস। তিনি বাড্ডা এলাকার বাসিন্দা। এলাকাটি ঢাকা ১১ আসনে অন্তর্ভুক্ত। তিনি ভোট দিয়ে নিজের ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছনে। ক্যাপশনে তিনি লিখেছেন, এই জায়গার লোভ আমিও সামলাতে পারলাম না।


ঢাকা ১০ আসনের ভোটার অভিনেত্রী মেহের আফরোজ শাওন। এদিন সকাল সকাল তিনি ধানমন্ডি সরকারি উচ্চবিদ্যালয়ে গিয়ে ভোট দিয়েছেন। একটি ছবি পোস্ট করে শাওন লিখেছেন, ভোট দিয়ে আসলাম। সেই সঙ্গে হ্যাশট্যাগে লিখেছেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com