ভোট দিলেন যেসব শোবিজ তারকারা
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৭:৩৫
ভোট দিলেন যেসব শোবিজ তারকারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সারাদেশে উৎসবমুখর পরিবেশে ৭ জানুয়ারি, রবিবার সকাল ৮টা থেকে শুরু হয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। সারাদেশে উৎসবমুখর পরিবেশে সাধারণ মানুষের পাশাপাশি ভোটকেন্দ্রে যাচ্ছেন তারকারাও।


জেনে নিন এখন পর্যন্ত কোন কোন তারকা ভোট দিয়েছেন-


সকাল ৯টা ৪৬ মিনিটে রাজধানীর ভাসানটেক সরকারি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন চিত্রনায়ক ফেরদৌস। তিনি ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী। ভোট দেওয়ার ছবি তার ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমি ভোট দিয়েছি। আপনি দিয়েছেন কি?


ভোট দেয়ার পর ফেরদৌস বলেন, জয়ের ব্যাপারে আশাবাদী। অভিনয়ে যেভাবে শতভাগ দিয়েছি দর্শকদের, সেভাবে চেষ্টা করব সাধারণ মানুষের সঙ্গে মিলেমিশে কাজ করতে।


জনপ্রিয় অভিনেত্রী ও শিল্পী মেহের আফরোজ শাওন সকাল সাড়ে দশটার দিকে ভোট দিয়েছেন রাজধানী ধানমন্ডির গভমেন্ট হাইস্কুল ভোটকেন্দ্রে। তিনি ভোট দিয়ে অমোচনীয় কালি দেওয়া আঙুলের ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন ‘ভোট দিয়ে আসলাম’।


খ্যাতিমান সংগীতশিল্পী ও সংসদ সদস্য মমতাজ মানিকগঞ্জে তার নির্বাচনি এলাকায় সকাল ১০টার দিকে ভোট দিয়েছেন। কেন্দ্রে গিয়ে তিনি বিজয় চিহ্ন দেখিয়ে ভোট দেন। ভোট প্রদানের ছবি তিনি তার ফেসবুকে শেয়ার করেছেন।


গুলশান মডেল হাই স্কুলে ভোট দিয়েছেন গান বাংলা টেলিভিশনের কর্ণধার তাপস এবং তার স্ত্রী মুন্নী। তাপস ভোট দেয়ার ছবি তার ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘জয় বাংলা’।


অভিনেত্রী তারিন জাহান তার ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোট দিয়ে হাতের অমোচনীয় কালি প্রদর্শন করা ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন এ অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘আমি আমার ভোট দিয়েছি, আপনি?’


নতুন প্রজন্মের দুই অভিনেতা সৌম্য ও দিব্য এবার প্রথমবারের মতো ভোট দিয়েছেন। তার মা অভিনেত্রী শাহনাজ খুশি তার ফেসবুকে এ তথ্য প্রকাশ করেছন। দুই ছেলের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘প্রথমবার ভোট। যারা ভোট বর্জন করেছে, তারা তরুণদের আবেগ বর্জন করেছে। আমার ভোট, আমার দেশ, ভালবাসি বাংলাদেশ।’


হিরো আলম তার ভোট প্রদানের ছবি ফেসবুকে শেয়ার করে লিখেছেন, ‘ভোট দেয়া মানুষের অধিকার, এ অধিকার যারা কেড়ে নেয়, তারা অপরাধী আল্লাহ তাদের বিচার করুক।’ তিনি এ নির্বাচনে বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী। আজ সকাল সোয়া ৯টার দিকে বগুড়া সদর উপজেলায় এরুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দেন হিরো আলম।


মাগুরা প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ৮টায় ভোট দিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। এ সময় তার সঙ্গে ছিলেন বাবা মাশরুর রেজা কুটিল ও ছোট বোন বৃষ্টি। ভোট দিয়ে হাতের অমোচনীয় কালি প্রদর্শন করা ছবি ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী তারিন জাহান। ক্যাপশনে লিখেছেন, ‘আমি আমার ভোট দিয়েছি, আপনি?’


ভোট দিয়ে ফেসবুকে ছবি পোস্ট করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্প কোনাল। ক্যাপশনে লিখেছেন,‌ ‘ভোট দিয়ে এসেছি। আপনি/তুমি সবাই ভোট দিতে যান/যাও। ভোট প্রদান করুন নিজের স্বার্থে , দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে।’


ভোট দিয়ে ফেসবুকে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী সোহানা সাবা। ক্যাপশনে লিখেছেন,‌ ‍‘ডান’।


ভোট দিয়েছেন ক্রিকেট তারকা নাজমুল ইসলাম অপু। সেই ছবি ফেসবুকে পোস্ট করে তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ নিজ জেলায় নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নিজের কাছে খুব আনন্দিত লাগছে।


এদিকে বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার নড়াইল সরকারি টেকনিকাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি মোর্তুজা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com