অনলাইন বেটিং মামলায় ১৫ জন তারকা, রণবীরকে ইডির তলব
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৩, ২০:৫৮
অনলাইন বেটিং মামলায় ১৫ জন তারকা, রণবীরকে ইডির তলব
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অনলাইন গেমিংকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রণবীরকে তলব করেছে ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ৬ অক্টোবর, শুক্রবার ইডির দফতের হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে রণবীরকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


৪ অক্টোবর, বুধবার মহাদেব অনলাইন বেটিং মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রণবীর কাপুরকে সমন পাঠিয়েছে ইডি। রণবীর ছাড়াও ইডির স্ক্যানারে রয়েছেন অন্তত ১৫-২০ জন তারকার নাম।


ইডি সূত্রের বরাদ ভারতের এক সংবাদমাধ্যম জানিয়েছে, সাক্ষী হিসেবে রণবীর কাপুরের বয়ান রেকর্ড করবেন তারা। এজন্য ৬ অক্টোবর তাকে ইডি অফিসে উপস্থিত হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।


মহাদেব বুক অ্যাপ একটি অনলাইন বেটিং প্ল্যাটফর্ম। এ প্ল্যাটফর্মের হয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার চালিয়েছেন রণবীর। প্রচারের জন্য মোটা অঙ্কের অর্থ নিয়েছেন রণবীর। এ প্ল্যাটফর্মের মাধ্যমে অবৈধ অর্থ পাচারের অভিযোগের ভিত্তিতে ইডি এবং পুলিশ তদন্ত করছে।


চলতি বছরে সংযুক্ত আরব আমিরশাহিতে বিয়ে করেন মহাদেব অনলাইন গেমিং অ্যাপের কর্ণধার সৌরভ চন্দ্রকর। গত ফেব্রুয়ারি মাসে বিলাসবহুল বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন একাধিক তারকা। সেই সময়ে এই অ্যাপের সাকসেস পার্টিরও আয়োজন করা হয়। সেই পার্টিতেও আর্থিক লেনদেন হয়েছিল কিনা সেটাও খতিয়ে দেখতে চায় ইডি।


রণবীর ছাড়াও ইডির তালিকায় রয়েছে গায়ক আতিফ আসলাম, রাহত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিংহ, নেহা কাক্কর। রয়েছে টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওন, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা, নুসরাত ভারুচার মত অভিনয়শিল্পীর নাম।


আনুমানিক ৫ হাজার কোটি রুপি দুর্নীতি মামলার মূল কেন্দ্র সংযুক্ত আরব আমিরশাহি। সেখানেই মহাদেব অনলাইন বুকিং অ্যাপের হেডকোয়াটার। মহাদেব অনলাইন গেমিং অ্যাপের কর্ণধার সৌরভ চন্দ্রকর একজন ফলের রস বিক্রেতা ছিলেন। করোনার পর সৌরভ তার ডানা মেলে। এখন ইডির ওয়ান্টেড লিস্টে রয়েছেন সৌরভ ও তার সহযোগী রাজ গুপ্তা।


বিবার্তা/পুলক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com