আমাকে বলির পাঁঠা বানানো হয়েছিল : নোরা
প্রকাশ : ০১ আগস্ট ২০২৩, ১১:৩৮
আমাকে বলির পাঁঠা বানানো হয়েছিল : নোরা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

২০০ কোটি টাকা নয়ছয়ের মামলায় সুকেশ চন্দ্রশেখর ছড়াও নাম জড়ায় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহির। নোরার বিরুদ্ধে আগে একাধিক অভিযোগ করেছিলেন সুকেশ ও জ্যাকলিন। জবাবে ‘কিক’ ছবির নায়িকার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন নোরা।


সোমবার (৩১ জুলাই) এ মামলায় দিল্লির পটীয়ালা হাউজ কোর্টে জবানবন্দি দিতে হাজির হয়েছিলেন নোরা।


জবানবন্দিতে নোরা বলেন, জ্যাকলিন ফার্নান্দেজ ছাড়াও কিছু সংবাদমাধ্যমের বিরুদ্ধেও আমি মামলা করেছি। ওরা আমাকে ‘সুযোগ সন্ধানী’ বলেছে। পাশাপাশি দাবি করেছে, আমি নাকি সুকেশের সঙ্গে সম্পর্কে ছিলাম। তাদের মিথ্যা ভাষণ সাধারণ মানুষের সামনে আমার সম্মানহানি করেছে।


‘দিলবর’ খ্যাত অভিনেত্রী বলেন, সুকেশের বিরুদ্ধে ২০০ কোটি টাকা নয়ছয়ের যে অভিযোগ উঠেছে, তার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই, এ কথা জানাতেই আমি মামলা করেছি।


তাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে, উল্লেখ করে এই অভিনেত্রী আরও বলেন, ‘বিশেষ কয়েকজনকে আড়াল করতেই এ ঘটনায় আমাকে বলির পাঁঠা বানানো হয়েছিল।


কারণ, আমি বাইরে থেকে এসেছি—আমাকে সহজেই লক্ষ্যবস্তু বানানো যায়। আমাকে মামলাটিতে জড়িয়ে ক্যারিয়ারের যে ক্ষতি করা হয়েছে, তার ক্ষতিপূরণ চাই।’


ইন্ডাস্ট্রিতে আট বছরের পরিশ্রমে যে জায়গা তৈরি করেছেন, জ্যাকলিনের মন্তব্য তাতে মারাত্মক আঘাত হেনেছে বলে উল্লেখ করেন নোরা। এই মর্মে তিনি আদালতের কাছে ক্ষতিপূরণ চেয়েছেন। আগামী সেপ্টেম্বরে আদালত এ মামলায় আরও একজন সাক্ষীর জবানবন্দি নথিভুক্ত করবে।


নোরা ফাতেহি জানান, তাঁর সঙ্গে একবারই অভিযুক্ত চন্দ্রশেখরের কথা হয়েছে। চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পলের আমন্ত্রণে চেন্নাইয়ে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানে লীনার মাধ্যমে ফোনে কথা হয় নোরার।


‘ওই অনুষ্ঠানে অভিযুক্ত ব্যক্তি আমাকে আইফোন ও গুচির ব্যাগ উপহার দেন। সেটা অবশ্যই লীনার মাধ্যমে। চন্দ্রশেখরের কাছ থেকে কোনো উপহার নিইনি আমি,’ বলেন নোরা। এ ছাড়া চন্দ্রশেখরের কাছ থেকে বিলাসবহুল গাড়ি নেওয়ার অভিযোগও অস্বীকার করেন তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com