কোক স্টুডিও বাংলায় লাকী আখন্দের গান
প্রকাশ : ২২ জুলাই ২০২৩, ১০:৩২
কোক স্টুডিও বাংলায় লাকী আখন্দের গান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কিংবদন্তি সুরকার, গায়ক, বীর মুক্তিযোদ্ধা লাকী আখন্দের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবার তার গান নিয়ে আসছে কোক স্টুডিও বাংলা। নিজেদের ফেসবুক পেজে লাকী আখন্দের একটি আঁকা ছবি শেয়ার করে বিষয়টি জানান দিয়েছে কোক স্টুডিও বাংলা।


সেখানে লেখা হয়, ‘যার বিস্ময়কর সব সৃষ্টিতে বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রি পেয়েছে এক ভিন্ন মাত্রা, সেই সুরের ম্যাজিশিয়ান লাকী আখন্দকে কোক স্টুডিও বাংলায় নতুন ভাবে তুলে ধরতে পেরে আমরা গর্বিত।’


যদিও বিষয়টি নিয়ে বিস্তারিত কিছু জানায়নি কর্তৃপক্ষ। গানের শিরোনাম বা এ সংক্রান্ত কোন তথ্য আপাতত জানাতে চায় না তারা।


১৯৮৪ সালে লাকী আখন্দ তার নিজ নামেই প্রথম একক অ্যালবাম প্রকাশ করেন। অ্যালবামটি সরগমের ব্যানারে প্রকাশিত হয়। এই অ্যালবামের ‘আগে যদি জানতাম’, ‘আমায় ডেকোনা’, ‘মামুনিয়া’ ও ‘এই নীল মনিহার’ গানগুলো শ্রোতাপ্রিয় হয়। যেগুলো এখনো ব্যাপকভাবে জনপ্রিয়।


এছাড়া কুমার বিশ্বজিতের কণ্ঠে ‘যেখানে সীমান্ত তোমার’, সামিনা চৌধুরীর কণ্ঠে ‘কবিতা পড়ার প্রহর এসেছে রাতের নির্জনে’ এবং জেমসের কণ্ঠে ‘লিখতে পারি না কোনো গান আর তুমি ছাড়া’ কালজয়ী গানগুলোর সুর করেছেন লাকী আখন্দ।


লাকী আখন্দ দীর্ঘদিন ধরে ফুসফুস ক্যান্সারে ভুগেছিলেন। ২০১৭ সালের ২১ এপ্রিল তিনি নিজের আর্মানিটোলার বাসাতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্মরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com