'বেশকিছু চমক আছে', ‘সুড়ঙ্গ’ প্রসঙ্গে নির্মাতা
প্রকাশ : ১৭ জুন ২০২৩, ০৯:২০
'বেশকিছু চমক আছে', ‘সুড়ঙ্গ’ প্রসঙ্গে নির্মাতা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুক্তির আগেই আলোচনায় রয়েছে রায়হান রাফী নির্মিত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি। ঈদে রুপালী পর্দায় মুক্তির প্রস্তুতি চলছে। তারই প্রথম ধাপ হিসেবে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে চলচ্চিত্রটি। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।


তিনি বলেন, ‘এটি নিঃসন্দেহে আমাদের জন্য একটি ভালো খবর। ভালো লাগছে। এখনও আমরা অফিসিয়াল সার্টিফিকেট তুলিনি। সার্টিফিকেট হাতে পাব রোববার (১৮ জুন)। তবে সেন্সর থেকে জানতে পেরেছি আমাদের সিনেমা আনকাট সার্টিফিকেট পেয়েছে।’


‘সুড়ঙ্গে’র সেন্সর পাওয়ার খবর সামাজিক যোগাযোগমাধ্যমেও দিয়েছেন রাফি। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, সেন্সর বোর্ডের সম্মানিত সকল সদস্যের প্রশংসায় আনকাট সেন্সর সার্টিফিকেট পেল ‘সুড়ঙ্গ’।


ইতোমধ্যেই সিনেমাটির টিজার, ফোরটেস্ট ও আইটেম সং দিয়ে দর্শকের মন কেড়েছে। মুক্তির আগে আর কী কী চমক রাখছেন জানতে চাইলে রাফী বলেন, ‘আছে আছে আরও বেশকিছু চমক আছে। সে সম্পর্কে কিছু বলতে চাচ্ছি না। কারণ, বলে দিলে তো আর চমক থাকল না।’


প্রসঙ্গত, ‘সুড়ঙ্গ’ যৌথভাবে প্রযোজনা করেছে চরকি ও আলফা আই। ছবিটির চিত্রনাট্য করেছেন যৌথভাবে নাজিম উদ্ দৌলা ও রায়হান রাফী। এ ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোটপর্দার বড় তারকা আফরান নিশোর। ‘সুড়ঙ্গে’র কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তিনি। তার বিপরীতে আছেন তমা মির্জা। ঈদে মুক্তি পাবে সিনেমাটি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com