রাজের বিরুদ্ধে আরেকটি কঠিন সিদ্ধান্তে পরীমনি
প্রকাশ : ১৬ জুন ২০২৩, ১৭:৪১
রাজের বিরুদ্ধে আরেকটি কঠিন সিদ্ধান্তে পরীমনি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্পর্কের উত্তপ্ত পরিস্থিতির মাঝেই রাজের বিরুদ্ধে আরেকটি এক কঠিন সিদ্ধান্ত নিলেন পরীমনি।


তিনি জানালেন, রাজের সঙ্গে তিনি আর কখনো কোনো সিনেমায় কাজ করবেন না। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ কথা জানান ‘স্বপ্নজাল’ খ্যাত নায়িকা।


পরীমনির কাছে প্রশ্ন ছিল, বিভেদ ভুলে তারা আবারও এক হবেন কি না। এ প্রশ্নের জবাব দিতে গিয়ে অভিনেত্রী বলেন, রাজের সঙ্গে বনিবনা হওয়ার কোনো সম্ভাবনা নেই। শুধু তাই নয়, ভবিষ্যতে আর একসঙ্গে কাজও করা হবে না।


পরীমনি বলেন, আগে আমাকে একা মনে হতো, আমার তো এখন ডানা আছে, আগে আমি উড়তে পারতাম না, এখন উড়তে পারি। এখন মোটেই আমাকে একা মনে হয় না। এতিমও মনে হয় না। আমার জীবন এখন কানায় কানায় ভরপুর।


সম্প্রতি তিন অভিনেত্রীর সঙ্গে রাজের ভিডিও ফাঁসের ঘটনাকে কেন্দ্র করে পরীমনির সঙ্গে তার দাম্প্রত্য কলহ প্রকাশ্যে আসে। এক লাইভে এসে পরীমনি জানান, ওই ঘটনার ১০ দিন আগেই রাজ জিনিসপত্র নিয়ে তার বাসা ছেড়ে বেরিয়ে যান। সে সময় এই জুটির একমাত্র সিনেমা ‘গুণীন’-এর পরিচালক গিয়াসউদ্দিন সেলিম এবং তার স্ত্রীও উপস্থিত ছিলেন।


পরীমনি জানান, গিয়াসউদ্দিন দম্পতি নানাভাবে বোঝান রাজকে। কিন্তু তিনি জানিয়ে দেন, পরীমনির সঙ্গে আর সংসার করবেনই না। যদিও গত শনিবার রাতে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের ১০ মাস পূর্তি উপলক্ষ্যে পাশাপাশি হয়েছিলেন রাজ-পরী। একসঙ্গে কেকও কাটেন।


ওই দৃশ্য দেখে তারকা দম্পতির ভক্তরা আশায় বুক বেঁধেছিলেন যে, মান-অভিমান ভুলে ফের এক ছাদের নিচে হয়েছেন রাজ-পরী। বিভিন্ন গণমাধ্যেমে এমন শিরোনামে খবরও প্রকাশ হয়। কিন্তু সবাইকে আশাহত করে রাজ-পরী জানান, শুধু ছেলের জন্যই সেদিন এক হয়েছিলেন তারা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com