শিরোনাম
এই সময়ে মাহি
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৭, ২৩:১০
এই সময়ে মাহি
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগেই বলেছিলেন জানুয়ারি মাসটা নিজের মতো করেই কাটাবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেই হিসেব অনুযায়ী আসছে ১ ফেব্রুয়ারি থেকে কাজে ফিরছেন মাহিয়া মাহি। নতুন তিন চলচ্চিত্রে তিনি কাজ করতে যাচ্ছেন।


এগুলো হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’, একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ ও মেহের আফরোজ শাওনের ‘নক্ষত্রের রাত’। তবে এগুলোর মধ্যে সবার আগে ‘জান্নাত’ চলচ্চিত্রের কাজ শুরু করবেন তিনি। এর নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।


মাহি বলেন, এই কয়েকদিন কোনো চলচ্চিত্রের কাজ করিনি। বলতে গেলে ছুটি কাটিয়েছি। তবে ১ ফেব্রুয়ারি থেকে মানিকগঞ্জের হরিরামপুরে ‘জান্নাত’ চলচ্চিত্রের সেটে কাজ শুরু করব। এখানে টানা ১৫ দিন কাজ করার পরিকল্পনা রয়েছে। এর কাহিনী লিখেছেন সুদীপ্ত সাইদ খান এবং চিত্রনাট্য করেছেন আসাদ খান। এতে আমার বিপরীতে থাকছে সাইমন। এরপর ‘পবিত্র ভালোবাসা’ চলচ্চিত্রের কাজ শুরু করব। এছাড়া শাওন আপার ‘নক্ষত্রের রাত’ চলচ্চিত্রের কাজ করার কথা রয়েছে। বেশ ব্যস্ততায় সময় কাটবে আমার।


মাহি এর আগেও শাওনের পরিচালনায় ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রে কাজ করেছেন। তাই নতুন ছবি ‘নক্ষত্রের রাত’ চলচ্চিত্রটি নিয়েও তিনি বেশ আশাবাদী। এতে মাহির বিপরীতে অভিনয় করবেন চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘ফেয়ার হ্যান্ডসাম’ বিজয়ী বাঁধন। এটি প্রযোজনা করবে ইমপ্রেস টেলিফিল্ম।


মাহি এরইমধ্যে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। এছাড়া বাপ্পির সঙ্গে শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’, বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ ছবিতে সজলের বিপরীতে এবং শামীমুল ইসলামের ‘গোলাপতলীর কাজল’ চলচ্চিত্রে সাইমনের বিপরীতে কাজ করেছেন। এসব চলচ্চিত্রের কাজ এখনও অনেকটা বাকি বলে জানিয়েছেন মাহি।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com