শিরোনাম
বিজ্ঞাপনে প্রথম ইমন-সারিকা
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৭, ২০:৪০
বিজ্ঞাপনে প্রথম ইমন-সারিকা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

এর আগে নাটকে অভিনয় করলেও এবারই প্রথম বিজ্ঞাপনে জুটিবদ্ধ হয়ে কাজ করলেন ইমন ও সারিকা। একটি বহুজাতিক কোম্পানির নতুন একটি পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করেছেন তারা দু’জন।


এরইমধ্যে বিজ্ঞাপনটির শুটিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন সনক মিত্র। বিজ্ঞাপনটির শুটিং লোকেশন মুম্বাই থেকে মঙ্গলবার মুঠোফোনে উচ্ছ্বসিত হয়ে ইমন নিজেদের প্রথম বিজ্ঞাপনের খবরটি জানান।


ইমন বলেন, এর আগে আমি ও সারিকা নাটকে কাজ করেছি। বিভিন্ন টক শো’তেও একসাথে অংশ নিয়েছি। কিন্তু এবারই প্রথম আমরা দু’জন বিজ্ঞাপনে মডেল হয়েছি। কাজটি দারুণ হয়েছে। তাই আমরা দু’জনই আমাদের প্রথম বিজ্ঞাপন নিয়ে খুব আশাবাদী।


ইমনের কথা শেষ হতেই একই মুঠোফোনে কথা হয় সারিকার সঙ্গে। সারিকা বলেন, সনক দাদা’র নির্দেশনায় এর আগেও আমরা ভিন্ন বিজ্ঞাপনে আলাদাভাবে কাজ করেছি। কিন্তু এবারই প্রথম আমি ও ইমন একই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি। বিজ্ঞাপনের কনসেপ্টটা দারুণ। আশাকরি দর্শক মুগ্ধ হবেন।


বিজ্ঞাপনের শুটিং শেষে দু’একদিনের মধ্যেই ইমন ও সারিকার দেশে ফেরার কথা রয়েছে।


এদিকে অভিনয়ে ফেরার পর সারিকা আদনান আল রাজীবের নির্দেশনায় নতুন একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন। নতুন বিজ্ঞাপন দিয়েও বেশ আলোড়ন সৃষ্টি করেছেন সারিকা। তবে একমাত্র মেয়েকে সময় দিতে হয় বলে অভিনয়ে খুব বেশি সময় দিতে পারেন না তিনি।


চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বর্তমানে ছোটপর্দাতেও বেশ ব্যস্ত হয়ে উঠেছেন ইমন। বলা যায় প্রায় প্রতি মাসেই তিনি এখন ভালো ভালো গল্পের নাটক টেলিফিল্মে অভিনয় করছেন। ইমন ও সারিকা অভিনীত সাখাওয়াত পরিচালিত ‘আমন্ত্রণ’ নাটকটি গত ১১ জানুয়ারি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হয়।



গত বছর ঈদ উল ফিতরে সারিকা রাজের নির্দেশনায় জোভানের বিপরীতে একটি নাটকে অভিনয়ের মধ্যদিয়ে তিন বছর পর অভিনয়ে ফেরেন। এরপর থেকেই সারিকা আবারো অভিনয়ে নিয়মিত হয়ে ওঠেন। ইমন ‘গার্মেন্টস কন্যা’ চলচ্চিত্রে অভিনয় করে ‘ডায়মন্ড ওয়ার্ল্ড চ্যানেল আই বেস্ট অ্যাওয়ার্ড’ লাভ করেন।


তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হচ্ছে তৌকীর আহমেদ’র ‘দারুচিনি দ্বীপ’, ইস্পাহানী আরিফ জাহানের ‘এক বুক ভালোবাসা’, দেলোয়ার জাহান ঝন্টুর ‘সবাইতো ভালোবাসা চায়’, খালিদ মাহমুদ মিঠুর ‘গহীনে’, ‘জোনাকীর আলো’, শাহীন সুমনের ‘অংক’, চাষী নজরুল ইসলামের ‘ভুল যদি হয়’ ও ‘অন্তরঙ্গ’।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com