শিরোনাম
গুণীজনদের ভালোবাসায় সিক্ত সালমা
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৭, ২২:৩৮
গুণীজনদের ভালোবাসায় সিক্ত সালমা
ছবি : দীপু খান
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গুলশানের স্টেক হাউজে রবিবার অনুষ্ঠিত হলো সঙ্গীতশিল্পী সালমার গানের এক দশক পূর্তি এবং জন্মদিনের বিশেষ অনুষ্ঠান। অনুষ্ঠানে সালমার সফল সঙ্গীত জীবনের প্রতি অভিনন্দন এবং জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে উপস্থিত হয়েছিলেন অনেক তারকা।


সর্বপ্রথম অনুষ্ঠানে উপস্থিত হয়ে সালমাকে দোয়া করেন তারই গুরু শফি মণ্ডল। এর পরপরই তাকে দোয়া জানাতে উপস্থিত হন কিংবদন্তি সুরকার ও সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল।


অনুষ্ঠান শুরু হয় রাত ৮টায়। সালমা হাসিমুখে আমন্ত্রিত অতিথিদের বরণ করে নেন। সালমার নিমন্ত্রণে বিশেষ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন চিত্রনায়ক রিয়াজ।


রিয়াজ বলেন, সালমার কণ্ঠ ইউনিক। তার গান শুনে আমি সব সময় মুগ্ধ হই। আমার অনেক অনেক শুভ কামনা থাকবে। আগামী দিনগুলোতেও সালমা যেন আরো ভালো ভালো সুরেলা গান শ্রোতাদের উপহার দিতে পারেন।


অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা নিপুণ। তিনি বলেন, এদেশের একজন গুণী সঙ্গীতশিল্পী সালমা। আমার ছোট বোনেরই মতো সে। তার গান আমার যেমন ভালো লাগে, তেমনি তার ব্যবহারও আমাকে মুগ্ধ করে। তার অল্প সময়ের আয়োজনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে ভালো লেগেছে। তার জন্য সবসময়ই আমার শুভ কামনা।


অনুষ্ঠানে আরো উপস্থিত হয়েছিলেন এই সময়ের শীর্ষ নায়িকা বিদ্যা সিনহা মিম। মিম বলেন, খুব মুগ্ধ করার মতো একটি কণ্ঠ তার। তার গান মুগ্ধ হয়ে শুনি। ধন্যবাদ দিতে চাই সালমা আপুকে আমাকে এমন একটি অনুষ্ঠানে নিমন্ত্রণ করার জন্য।


শফি মণ্ডল বলেন, এটা আমার অনেক গর্বের বিষয় যে আমারই শিক্ষার্থীকে আজ সারাদেশ এক নামে চেনে। তার গান শুনে শ্রোতারা যখন মুগ্ধ হন, তখন গর্বে সত্যিই আমার বুকটা ভরে যায়। সালমাকে আমি খুব স্নেহ করি। আমার বিশ্বাস আগামী দিনে সে অনেক দূর যাবে। কারণ তারমাঝে সেই চেষ্টাটা ছিলো, আছে এবং থাকবে।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত হয়েছিলেন মিশা সওদাগর, পার্থ বড়ুয়া, চিত্রনায়ক ফেরদৌস, উপস্থাপক আনজাম মাসুদ, দেবাশীষ বিশ্বাস, অভিনেত্রী আরজুমান্দ আরা বকুল, কণ্ঠশিল্পী সাব্বির, মুহিন, বেলাল খান, মেহরবা, ইলিয়াস হোসেনসহ আরো অনেকে।


সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, দেওয়ান হাবিবুর রহমান, রিমন মাহফুজ, আরশাদ হোসেন, মইনুল হক রোজ, এমএস রানা, অভি মঈনুদ্দীন, নিথর মাহবুব, দাউদ হোসেন রনি, খালেদ আহমেদ, রকিব হোসেন, রুদ্র মাহফুজ, এ মিজান, আলী আফতাব ভূঁইয়া, রবিউল ইসলাম জীবন, লিমন আহমেদ, রাহাত সাইফুল, এ এইচ মুরাদ, আসিফ ইসলাম, তানজিল আহমেদ জনি, মাহতাব হোসেন, পান্থ আফজালসহ আরো অনেকে।


রাত ৯.৩০ মিনিটে আগত অতিথিদের উপস্থিতিতে সালমা তার জন্মদিনের কেক কাটেন। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে সঙ্গীত পরিবেশন করেন মাটি, মুহিন, সাব্বির, মেহরাব ও মম।


সালমা বলেন, সবার উপস্থিতি আমাকে এতোটাই মুগ্ধ করেছে যে, সত্যিই আমার বলার ভাষা হারিয়ে ফেলেছি। আমি সাবর এতোটা ভালোবাসার, স্নেহের সালমা তা উপলদ্ধি করতে পারছি। আমি গানের মানুষ, গান নিয়েই আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com