জবি ফিল্ম ক্লাবের নেতৃত্বে সাদমান-ছোলায়মান
প্রকাশ : ১৯ মার্চ ২০২৪, ১৩:৪১
জবি ফিল্ম ক্লাবের নেতৃত্বে সাদমান-ছোলায়মান
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ফিল্ম ক্লাবের ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের শিক্ষার্থী সাদমান শাহরিয়ার সভাপতি ও মো. ছোলায়মান খানকে সাধারণ সম্পাদক করা হয়।


১৯ মার্চ, মঙ্গলবার ক্লাবটির উপদেষ্টা অধ্যাপক জুনায়েদ আহমেদ হালিম ও মেন্টর সামির আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই নতুন কমিটি প্রকাশ করা হয়।


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সকল সদস্যের মাঝে চলচ্চিত্র সাক্ষরতা ও চলচ্চিত্র সম্প্রীতি গড়ে তোলার লক্ষ্যে কাজ করে আসছে এই সংগঠন।


এছাড়াও বাংলাদেশ চলচ্চিত্র আন্দোলনকে বেগবান ও স্বাধীন ধারার চলচ্চিত্রের দর্শক তৈরিতে বিশ্ববিদ্যালয়ে নানা ধরনের কর্মসূচি পালন করে আসছে।


নবগঠিত কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন রাবী আহমেদ, আফিফা আক্তার, কিমিয়াশা আদাত, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে আছেন আইরিন সাদিয়া, নুরুন নাহার জনা।


কমিটিতে অর্থ সম্পাদক হিসেবে আছেন রাফিন তাবাসসুম, সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন মেহেদি হাসান ইমন, দপ্তর সম্পাদক অয়ন শাহা, সাংস্কৃতিক সম্পাদক উপমা হালদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিশরাত জাহান কথা, জনসংযোগ সম্পাদক সারোয়ার হোসেন জাহান, অনুষ্ঠান ও কর্মশালা বিষয়ক সম্পাদক আরিফ আহসান হৃদয়, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক অপু আহম্মেদ। আর কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন মাহমুদ আল মাহিদ, লামিয়া আহমেদ, রুদ্র ব্যনার্জী, তুবা তাবাসসুম তালহা, সিনহা ইসলাম অর্না, তাওমিক খান লিয়ন।


জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিল্ম ক্লাবের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়ে ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের চেয়ারপারসন অধ্যাপক জুনায়েদ আহমদ হালিম বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে বাংলাদেশে চলচ্চিত্র সংসদ আন্দোলনই মূলত স্বাধীন ধারার চলচ্চিত্রের বিকাশে ভূমিকা রেখেছে। যারা সাংগঠনিক দায়িত্ব পেয়েছে অবশ্যই সততা, নিষ্ঠা ও স্বতঃস্ফূর্ততার সঙ্গে কাজ করবে, যাতে বিশ্ববিদ্যালয়ে সকলের মাঝে চলচ্চিত্র সচেতনতা বৃদ্ধি পায়।


বিবার্তা/রুদ্র/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com