শিরোনাম
রাজাধানীতে গায়ে হলুদ অনুষ্ঠানে চাঁদাবাজি, আটক ৫
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ১৫:৫৩
রাজাধানীতে গায়ে হলুদ অনুষ্ঠানে চাঁদাবাজি, আটক ৫
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর তুরাগ এলাকায় একটি বিয়ের গায়ে হলুদ অনুষ্ঠানে চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে পাঁচ ভূয়া সাংবাদিক। আটকরা হলেন- নিরু ফরিদ (৫৮), মোরসালিন আহমেদ (২৮), মো. সিরাজুল ইসলাম(৩২), রানা আহমেদ(২৮) ও রবি আহমেদ(৩৪)।


শনিবার দুপুরে এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ কমিশনার মো. ইউসূফ আলী।


তিনি জানান, শুক্রবার তুরাগের আতাউল হকের মেয়ে আইরিন আক্তারের (১৯) গায়ে হলুদ অনুষ্ঠানে পাঁচজন বহিরাগত এসে নিজেদের সাংবাদিক বলে পরিচয় দেয়। তারা মেয়ের বাবা আতাউল হক ও চাচা মো. রাইসুল ইসলামকে ডেকে বলে, মেয়ের বিয়ের বয়স হয়নি বিধায় বিবাহ হবে না। এই অবস্থায় বিয়ে দিতে গেলে সেটি বাল্য বিবাহ বলে গণ্য হবে। এই সময় তারা মেয়ের বাবা ও চাচার নিকট ৪০ হাজার টাকা চাঁদা দাবি করে। তাদের দাবিকৃত টাকা না দিলে বিয়ে বন্ধের হুমকি দেয়।


এক পর্যায়ে মেয়ের চাচা বিষয়টি তুরাগ থানা পুলিশকে জানান। পুলিশ এসে তাদের সাংবাদিক পরিচয়ের কার্ড দেখাতে বললে তারা সাংবাদিকতার পেশার বৈধ কোনো কার্ড বা কাগজপত্র দেখাতে পারে নাই। পরে পুলিশ সাংবাদিক পরিচয়দানকারী পাঁচজনকে আটক করে থানায় নিয়ে যায়।


এদিকে, মেয়ের চাচা মো. রাইসুল ইসলাম পিয়ার বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এর পরিপ্রেক্ষিতে আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন মো. ইউসূফ আলী।


বিবার্তা/খলিল/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com