মালয়েশিয়ায় আওয়ামী লীগের উদ্যোগে অর্থমন্ত্রীকে সংবর্ধনা
প্রকাশ : ২৭ জুলাই ২০২৩, ১৯:৫৫
মালয়েশিয়ায় আওয়ামী লীগের উদ্যোগে অর্থমন্ত্রীকে সংবর্ধনা
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী ও কুমিল্লা-১০ আসনের সংসদ সদস্য আ হ ম মোস্তাফা কামাল এমপি’র মালয়েশিয়া আগমন উপলক্ষ্যে সংবর্ধনা প্রদান করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ।


২৬ জুলাই, বুধবার সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের জি টাওয়ারের হলরুমে মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি আলহাজ মকবুল হোসেন মুকুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদ ও সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হক জোসেফের সঞ্চালনায় প্রধান অতিথি আ হ ম মোস্তাফা কামাল এমপি কে এই সংবর্ধনা প্রদান করা হয়।


মোহাম্মদ জাকির হোসেনের পবিত্র কোরআন তেলোওয়াত, প্রদীপ কুমার দাসের গীতা পাঠের পর জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে মহান স্বাধীনতা যুদ্ধের শহিদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের সহ- সভাপতি রাসেদ বাদল।


অর্থমন্ত্রী তার বক্তৃতায় বলেন, বর্তমানে ঘোষিত আড়াই পার্সেন্ট প্রণোদনা ছাড়াও আগামীতে প্রবাসীদের জন্য পেনশন সুবিধাসহ আরও অনেক রকম সুযোগ সুবিধা নিয়ে ভাবছে সরকার এবং খুব শীঘ্রই তা প্রকাশ করা হবে।


তবে অনুষ্ঠানে বক্তারা নানাবিধ সমস্যার কথা তুলে ধরে বক্তব্য রাখলেও এসব নিয়ে কোনোপ্রকার কথা বলেননি অর্থমন্ত্রী। এতে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি হতাশ হন সাধারণ প্রবাসীরাও।


এসময় অন্যান্যদের মধ্য থেকে বক্তব্য রাখেন, বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন, কুমিল্লা জেলা আওয়ামী লীগ সমবায় বিষয়ক সম্পাদক রফিকুল হোসেন, মালয়েশিয়া আওয়ামী লীগের উপদেষ্টা প্রফেসর ড. ইমাদাদুল হক, সিনিয়র সহ- সভাপতি দাতোশ্রী কামরুজ্জামান কামাল, সহ- সভাপতি দাতোশ্রী জালাল উদ্দিন, সেলিম, মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ ভুঁইয়া, কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি আব্দুল বাতেন, যুবলীগ যুগ্ম- আহ্বায়ক মনসুর আল বাসার সোহেল, সদস্য জহিরুল ইসলাম জহির, রেজাউল হক লায়ন, শ্রমিক লীগ সভাপতি নাজমুল ইসলাম বাবুল, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি দাতো আব্দুল রুউফ লিটন, ছাত্রলীগ নেতা মওদুদ মোল্লা, এইচ এম জুয়েলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।


এসময় আরও উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগ সহ-সভাপতি হুমায়ুন কবির, শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, বঙ্গবন্ধু পরিষদ কুয়ালালামপুর মহানগর সভাপতি তোফাজ্জল হোসেন, সহ- সভাপতি আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক এ আর সোহাগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী।


উল্লেখ্য, গত রবিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ১০ মিনিটে মালয়েশিয়ান এয়ারলাইন্সের এমএইচ ১৯৭ ফ্লাইটে ব্যক্তিগত সফরে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান অর্থমন্ত্রী এবং বর্তমানে মালয়েশিয়াতেই অবস্থান করছেন তিনি।


বিবার্তা/আরিফুজ্জামান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com