মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
প্রকাশ : ১০ মে ২০২৪, ১৭:৩৬
মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে বাসের ধাক্কায় হাফেজ মো. সাইফুল ইসলাম (৪০) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে এবং মো. শহিদ নামে ব্যাটারিচালিত অটোরিক্সার চালক গুরুতর আহত হয়েছেন।


১০ মে, শুক্রবার সকাল ১০টায় উপজেলার খইয়াছড়া ইউনিয়নের নয়দুয়ারিয়া এলাকায় চট্টগ্রামমুখী জোনাকি পরিবহন বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত হাফেজ সাইফুল ইসলাম সাহেরখালী ইউনিয়নের পূর্ব সাহেরখালী গ্রামের মো. নুর আহমদের ছেলে। তিনি খইয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রামের চৌধুরী পাড়া জামে মসজিদের মুয়াজ্জিনের দায়িত্বে ছিলেন।


আহত শহিদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।


স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক ১০টার দিকে মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে জোনাকি পরিবহন নামে যাত্রীবাহী বাসের ধাক্কায় একটি মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিক্সা ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। এ সময় মোটরসাইকেল আরোহী হাফেজ মো. সাইফুল ইসলাম ঘটনাস্থলে মারা যান। এছাড়া ব্যাটারিচালিত অটোরিক্সার চালক মো. শহিদ গুরুতর আহত হন।


এ বিষয়ে কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, মহাসড়কের চট্টগ্রামমুখী অংশে বাসের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী সাইফুলের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি এবং দুর্ঘটনা-কবলিত গাড়িগুলো উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। বাস চালক পলাতক রয়েছেন। নিহতের পরিবার থেকে মামলা করা হলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com